প্রথম পাতা , শীর্ষ খবর , ব্রেকিং নিউজ , মতলব উত্তর , হাইমচর

২১ আগস্ট মামলার রায় ঃ নিহত মতলবের আতিক পরিবারে এখন সুখের কান্না

person access_time 2 months ago access_time Total : 44 Views

স্টাফ রিপোর্টার ঃ ২০০৪ সালের ২১ আগস্টের গ্রেনেড হামলায় নিহত হয় চাঁদপুরের মতলব উত্তর উপজেলার আওয়ামীলীগ কর্মী আতিক উল্যাহ সরকার। সে ছিল পরিবারের একমাত্র উপার্যনক্ষম ব্যাক্তি। গ্রেনেড হামলায় নিহত আতিক পরিবারের মাঝে এখন সুখের কান্না। এ দেশে আশেপাশের লোকজন ভির জমিয়েছে আতিক সরকারের বাড়ীতে।
আতিকের স্ত্রী লাইলী বেগমের সাথে কথা হলে সে ঁ জানায়, দীর্ঘ ১৪ বছর পর বিচারের রায়ে আমরা বর্তমান সরকার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি খুশি। কেননা, শেখ হাসিনা আমাদের আর্থিক সহযোগীতা করে খেয়ে-পড়ে বেঁচে থাকার সুযোগ করে দিয়েছে। তাঁর সরকারের আমলেই ঘাতকদের শাস্তির রায়ের মাধ্যমে আমাদের চোখের পানি মুছে দিয়েছে। রায় শুনে আমাদের পরিবারের চোখে মানুষ যে পানি দেখেছে তা আনন্দের কান্না। দোয়া করি আল্লাহ তায়ালা যেনো শেখের বেটিকে অনেক দিন বাঁচাইয়া রাখেন। কান্না করতে করতে এমনটাই জানালেন ২১আগষ্ট গ্রেনেড হামলায় নিহত আতিকের স্ত্রী লাইলী বেগম।

অপর দিকে ২১ আগস্ট গ্রেনেড হামলার চাঁদপুরের হাইমচর উপজেলার সেচ্ছাসেবকলীগ নেতা নিহত কুদ্দুছের পরিবার ঢাকায় থাকায় মোবাইলে তার ভাই হুমায়ুন পাটওয়ারী রায়ে তার প্রতিক্রিয়া জানাতে গিয়ে  বলেন, দেরীতে হলেও এ রায়ে আমরা সন্তুষ্ট । মাননীয় প্রধান মন্ত্রীর সদিচ্ছা ছিল বলেই আমরা আজ আমার ভাই হত্যার বিচার পেয়েছি। এ জন্য আল্লাহ’র দরবারেও শুকরিয়া জানাচ্ছি। তবে আমার মা এ রায় দেখে যেতে পারলে আরো ভালো লাগতো,তার খুব ইচ্ছে ছিল রায় শুনে মৃত্যু বরণ করতে।

শেয়ার করুনঃ
content_copyCategorized under