শেষ পাতা , হাজীগঞ্জ

হাজীগঞ্জের দক্ষিণ বড়কুলে মামলাবাজ সেলিমের খুঁটির জোর কোথায়

person access_time 1 week ago access_time Total : 9 Views

হাজীগঞ্জ অফিস ঃ হাজীগঞ্জ উপজেলার ৬নং বড়কুল পূর্ব ইউনিয়নের দক্ষিণ বড়কুল মোহনপুর হাজী বাড়ীর মামলাবাজ মো. সাইফুল ইসলাম সেলিমের খুঁটির জোর কোথায় জানতে চায় এলাকাবাসী। ১৫ মে বুধবার সাইফুল ইসলাম সেলিমকে প্রধান আসামী করে মামলা করা হয়। মামলাটি দায়ের করেন তার ভাই শাহআলম হাজী। তিনি অভিযেগে উল্লেখ করেন, সেলিম একজন সিরিয়াল মামলাবাজ। গ্রামের সাধারণ জনগণর বিরুদ্ধে একের পর এক মামলা দিয়ে দীর্ঘদিন হয়রানি করে আসছে। গত ১২ মে আমার ঘরের উত্তর গেইটের পাশে বিল্ডিং নির্মাণ করতে গিয়ে চলাচল পথ বন্ধ হয়ে যায়। জোর পূর্বক ১৪ মে লাটিয়াল বাহিনী দিয়ে আমার সীমানা প্রাচীর ভেঙ্গে যাতায়াতের জন্য বিকল্প রাস্তা বের করে সেলিম। ওই বিকল্প রাস্তা করতে গিয়ে আমার সীমানা প্রাচীর ও গাছ কেটে প্রায় দুই লাখ টাকার ক্ষতিসাধন করেন। তিনি আরো উল্লেখ করেন, কয়েকদিন পূর্বে সেলিমের নিজ বাড়ীতে অগ্নিকান্ডের ঘটনায় সাধারণ জনগণের বিরুদ্ধে অভিযোগ দিয়ে হয়রানি করে। প্রায় ১০টি মামলার বাদী এই মামলাবাজ সেলিম।
সেলিমের অনৈতিক কাজের যে কেউ বাধা দিতে গেলে বিভিন্ন হুমকী-ধমকী দিয়ে মামলার ভয় দেখায়। সেলিমের লাটিয়াল বাহিনীর আতংকে আমরা অবরুদ্ধ হয়ে পড়ি। স্থানীয়দের সহযোগিতায় আমরা ঘর থেকে বের হবার সাহস পাই। মামলার তদন্ত কর্মকর্তা ফারুক হোসেন বলেন, তদনাত সাপেক্ষে ঘটনাস্থলে গিয়ে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
মামলার বাদী শাহআলম হাজী বলেন, মামলাবাজ সেলিম আমার ছোট ভাই। চল্লিশটি বছর ধরে আমাদেরকে মামলা দিয়ে হয়রানি করে আসছে। আমরা প্রশাসনের মাধ্যমে বিষয়টি একাধিকবার সুরাহের চেষ্টা করতে ব্যর্থ হয়েছি। পুনরায় প্রশাসনের সুষ্ঠু তদন্তের মাধ্যমে সমাধান চাই।
জানতে চাইলে মো. সাইফুল ইসলাম সেলিম বলেন, এলাকাবাসী আমার প্রতি সবসময় ক্ষিপ্ত থাকে। আমার কোন সিদ্ধান্ত মেনে নিতে চায় না বলে বার বার মামলা করতে হয়। আমার সীমানায় আমি বিল্ডিং করছি। এখন আমার যাতায়াত পথ লাগবে। তাই পথ ঠিক করেছি।

শেয়ার করুনঃ
content_copyCategorized under