প্রথম পাতা , শীর্ষ খবর , ব্রেকিং নিউজ , হাইমচর

হাইমচরে পানিতে ডুবে ২সহোদরের করুন মৃত্যু

person access_time 11 months ago access_time Total : 320 Views

হাইমচর অফিস ঃ হাইমচরে আলগী উত্তর ইউনিয়নের ৭নং ওয়ার্ড ছোটলক্ষীপুর গ্রামের প্রবাসী সাইফুল ইসলাম পাটওয়ারীর ২ ছেলে পানিতে ডুবে মর্মান্তিক মৃত্যু হয়েছে। ৬ সেপ্টম্বর দুপুর ১২টা ৪৫ মিনিটে ২সহোদর সিপাত(৮) ও সিয়াম (০৬) পুকুরে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। তাদের অনেক খোঁজাখুজির পরও পাওয়া যায়নি।পরে ঔই পুকুরে তল্লাশী করে তাদের লাশ পাওা যায়।
স্থানীয় মো. ইমরান হোসেন জানান, প্রবাসী সাইফুল ইসলাম পাটওয়ারীর পুত্র সিপাত ও সিয়াম তার মা’ সুমি বেগমের সাথে গোসল করতে যায়। গোসল শেষে মা’ সুমি বেগম পুকুর থেকে ঘরে চলে আসে। কিন্তু অনেক সময় অতিবাহিত হলেও সন্তানরা ঘরে না ফেরায় খোঁজাখুজি করে না পাওয়ায় তার ডাক চিৎকারে পাশ্ববর্তী লোকজন এগিয়ে এসে এবং পুকুরে তল্লাসি করে সিয়াম ও সিপাতকে উদ্ধার করে হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয় ।এসময় কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।
মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে সিয়াম ও সিপাতের মা’ ও আতœীয় স্বজনের কান্না চিৎকারে আকাশ বাতাশ ভারী হয়ে উঠে। সমগ্র এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এসময় সিপাত ও সিয়ামের মা’ সুমি বেগম বাকরুদ্ধ হয়ে পড়ে।
পানিতে ডুবে নিহত সিপাত উপজেলা সদর আলগী বাজার সংলগ্ন আদর্শ শিশু নিকেতন জুনিয়র হাইস্কুল এ ১ম শ্রেনী এবং সিপাত কমলাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এ ১ম শ্রেনীর ছাত্র ছিলো।

content_copyCategorized under