প্রথম পাতা , চাঁদপুর সদর , শীর্ষ খবর , ব্রেকিং নিউজ , কচুয়া , আন্তর্জাতিক , জাতীয়

সাবেক প্রতিমন্ত্রী মিলনকে ধরতে চাঁদপুরে কোর্টের বাইরে কঠোর পুলিশী পাহারা

person access_time 9 months ago access_time Total : 2255 Views

স্টাফ রিপোর্টার ঃ সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ ন ম এহছানুল হক মিলনকে গ্রেফতার করতে চাঁদপুরের জেলা প্রশাসক কার্যালয়, জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণের প্রধান ফটকগুলোতে ও আশে-পাশে মঙ্গলবারও পুলিশের কঠোর পাহারায় কড়া নজরদারি ও তল্লাশি লক্ষ্য করা গেছে ।

dav

রোববার সকাল থেকে ডিবি পুলিশ ও মডেল থানার বিপুল সংখ্যক পুলিশ অবস্থান নেয়। এর মধ্যে প্রধান ফটকগুলোর সামনের রাস্তায় বিপুল সংখ্যক পুলিশের উপস্থিতি লক্ষ্য করা যায়। ২৮টি মামলায় ওয়েরেন্টভুক্ত পলাতক আসামী চাঁদপুর-১ আসনের সাবেক এমপি ও বিএনপির আন্তর্জাতিক সম্পাদক আ ন ম এহছানুলক মিলন আদালতে হাজিরা দিতে পারে এ সংবাদে গ্রেফতার করতেই পুলিশের এই অবস্থান বলে মিলনের আইনজীবী এডঃ কামরুল ইসলাম জানান।

এদিকে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী জানান, এই কড়া নজরদারিকে জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে নিয়মিত ডিউটির অংশ বলছেন । এই অবস্থান নির্বাচন পর্যন্ত চলবে। এছাড়া হঠাৎ করে কোর্ট প্রাঙ্গণে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন দেখে নানা ধরনের প্রশ্ন জেগেছে জনমনে।

গত ৩ দিন যাবত ডিবি পুলিশ ও পুলিশ কোর্ট প্রাঙ্গণের প্রধান ফটকে অবস্থান করে আগত যানবাহন তল্লাশী ও প্রয়োজনীয় যানবাহন ছাড়া অন্য কোনো যানবাহন ভিতরে প্রবেশ করতে দেওয়া হয়নি।

content_copyCategorized under