প্রথম পাতা , শাহরাস্তি , ব্রেকিং নিউজ

শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের নাম ঘোষনা

person access_time 5 months ago access_time Total : 1200 Views

মো.মাসুদ রানা,শাহরাস্তিঃ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন সামনে রেখে কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্দেশে মোতাবেক শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২৮ জানুয়ারি বেলা ৩ টায় মেহের ডিগ্রি কলেজ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগের সভপতি মোঃ ফরিদ উল্লাহ চৌধুরীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টুর সঞ্চালনায় বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি নাছির উদ্দিন আহম্মেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারী। সভায় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য হাজিগঞ্জ- শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের অভিবাবক মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম।
ওই সভায় উপজেলা আওয়ামীলীগের তৃণমূলের নেতারা অংশ গ্রহণ করেন। বর্ধিত সভার মূল লক্ষ্য ও উদ্দেশ্য ছিল আসন্ন উপজেলা নির্বাচনে দলীয় প্রার্থী চুড়ান্ত করা। সভায় তৃণমূলের নেতাদের মাঝ থেকে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীদের নাম প্রস্তাব করার আহবান করা হয়। এতে চেয়ারম্যান পদে ৭ জন ভাইস চেয়ারম্যান পদে ৮ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ তিন জনের নাম প্রস্তাব করা হয়।
চেয়ারম্যান পদে তৃণমূল থেকে যাদের নাম প্রস্তাব করা হয় তারা হলেন, বর্তমান চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ফরিদ উল্লাহ চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাবেক আহবায়ক, জেলা পরিষদ সদস্য মোঃ হুমায়ূন কবির মজুমদার, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র মোঃ মোশারফ হোসেন পাটওয়ারী, উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এড. ইলিয়াছ মিন্টু, পৌর আওয়ামীলীগের সাবেক আহবায়ক মোঃ রেজাউল করিম মিন্টু ও আওয়ামীলীগ নেতা বিশিষ্ট্র ব্যবসায়ী মোঃ খিজির হায়দার।
ভাইস চেয়ারম্যান পদে যুবলীগের সাবেক আহবায়ক কাউন্সিলর মুকবুল আহম্মেদ, যুবলীগের সাবেক আহবায়ক তোফায়েল আহম্মেদ ইরান, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আনোয়ার হোসেন (জেড.এম), পৌর যুবলীগের সাবেক আহবায়ক শাহ এনামুল হক কমল, তাঁতীলীগ নেতা সাইফুল ইসলাম মোল্লা, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক আব্দুল মান্নান ব্যাপারী, আওয়ামীলীগ নেতা ওমর ফারুক পাটওয়ারী, জেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ বাবুল মিজি।মহিলা ভাইস চেয়ারম্যান পদে সহকারী অধ্যাপিক শামছুন্নাহার বেগম, কামরুন্নাহার ও মহিলা যুবলীগ নেত্রী আয়শা রেদওয়ান শিমু।

content_copyCategorized under