প্রথম পাতা , শীর্ষ খবর , শাহরাস্তি , ব্রেকিং নিউজ

শাহরাস্তিতে মাদকসহ ৬ জন আটক

person access_time 1 month ago access_time Total : 38 Views

মোঃ মাসুদ রানা, শাহরাস্তি ঃ শাহরাস্তিতে বিশেষ অভিযানে ৬ জনকে আটক করেছে পুলিশ। উপজেলার পৌরসভার নিজমেহার মহল্লার টিএন্ডটি সংলগ্ন ওয়ালটন শোরুম এর ২য় তলায় ১০৪ নং কক্ষ থেকে অভিযুক্তদের আটক করে পুলিশ। পরে অভিযুক্তদের চাঁদপুর বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে ।
থানা পুলিশ সুত্র জানায়, গত শুক্রবার রাত ৮.৪৫মিনিটে পুলিশের বিশেষ অভিযানে চলাকালে ১২ ত্র্যামফিটামিনযুক্ত ১২ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ৫ জন ও মাদকের ওয়ারেন্টভুক্ত মামলার ১ জনসহ ৬ জনকে আটক করা হয়। আটকৃতরা হচ্ছে, শাহরাস্তির পৌরসভার পূর্ব উপলতা গ্রামের ভুবেশ সাহার পুত্র সুজন সাহা (২৬) , হাজীগঞ্জ উপজেলার অলিপুর গ্রামের সেলিম মিয়ার পুত্র নাজির হোসেন (২৪), আবুল কালাম আজাদের পুত্র মোঃ ফারুক হোসেনের(২৬),চাঁদপুর সদর থানার মনিহার উপজেলার রুহুল আমিন খাঁনের পুত্র মোঃ নেয়ামত খানঁ(২২), একই গ্রামের মোস্তফা খাঁনের পুত্র ফারুক খান।
এদিকে ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ধারায় ৩৬(১)এর১০(ক)/৪১ জিআর-৭৩/১৯ শাহরাস্তি থানায় মামলা নং১৪-তাং১৯/০৩/১৯ইং কে উপজেলায় চিতোষী পশ্চিম ইউপির খেড়িহর গ্রাম থেকে মোঃ আকবরের পুত্র মোঃ কাউছারকে আটক করা হয়।
এ অভিযানে শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহ আলমের নেতৃত্বে উপ-পরিদর্শক (এস.আই) সৈকত দাশ,এসআই আবু সাঈদ সহ সঙ্গীয় ফোর্স।

content_copyCategorized under