প্রথম পাতা , শীর্ষ খবর , শাহরাস্তি , ব্রেকিং নিউজ

শাহরাস্তিতে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে সভাপতি সম্পাদকসহ আহত ৯

person access_time 3 months ago access_time Total : 80 Views

শাহরাস্তি অফিস ঃ শাহরাস্তি উপজেলা ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে সভাপতি সেক্রেটারিসহ ৯ জন আহত হয়েছে। ২৯ জানুয়ারি মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার শাহরাস্তি গেইট দোয়াভাঙ্গা এলাকায় সংঘর্ষের এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানাযায়, ঘটনার দিন সন্ধ্যায় কমিটি সংক্রান্ত বিরোধে উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমদাদুল হক মিলনের সমর্থক ও সাধারণ সম্পাদক মোঃ সোহেল হোসেনের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষের ৯ জন আহত হয়। আহতরা হলো- উপজেলা ছাত্রলীগ সভাপতি ইমদাদুল হক মিলন, তার কর্মী আল আমিন, সাইফুল ইসলাম, কাজী ইয়াদ, সাধারণ সম্পাদক মোঃ সোহেল হোসেন, তার কর্মী সোহাগ হোসেন, রবিউল ইসলাম, রফিকুল ইসলাম, সোহেল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে উভয় পক্ষকে নিবৃত্ত করলে পরিস্থিতি শান্ত হয়। সংঘর্ষ চলাকালে আহত নেতাকর্মীরা দোয়াভাঙ্গায় অবস্থিত শাহরাস্তি ইসলামিয়া মেডিকেল সার্ভিস ও এ্যাপোলো হাসপাতালে এলাকায় অবস্থান নেয় । পরে ছাত্রলীগ সভাপতি আহত অনুসারীদের শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং সাধারণ সম্পাদক গ্রুপের আহতদের হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।
উপজেলা আওয়ামী লীগের দ্বায়িত্বশীল সূত্রজানায় জানান, সোমবার উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের কমিটি গঠন নিয়ে আলোচনা করেছে। একপর্যায়ে কোন প্রকার সিদ্ধান্ত ছাড়াই আলোচনা শেষ হয়েছে। মঙ্গলবার দু’গ্রুপের কর্মীরা অতর্কিত হামলায় জড়িয়ে পড়ে। এতে সাধারণ সম্পাদক সোহেল হোসেন ও তার কর্মীরা আহত হয়। পরবর্তীতে ইমদাদুল হক মিলন ও তার কর্মীরা আহত হয়। বিষয়টি স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম অবগত হয়েছেন। আমরা তদন্ত পূর্বক দোষিদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিবো।
শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহআলম জানান, ছাত্রলীগের কমিটি সংক্রান্ত বিষয়ে দু’গ্রুপের মধ্যে হামলার ঘটনা ঘটেছে। সংবাদ পেয়ে দ্রুত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উভয় পক্ষকে বুঝিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বর্তমানে পরিস্থিতি সম্পূর্ণ শান্ত রয়েছে।

শেয়ার করুনঃ
content_copyCategorized under