শেষ পাতা , শাহরাস্তি , ব্রেকিং নিউজ

শাহরাস্তিতে চেয়ারম্যান পদে নৌকা প্রার্থী বিজয়

person access_time 3 months ago access_time Total : 103 Views

মো.মাসুদ রানা,শাহরাাস্তি অফিস প্রধানঃ শাহরাস্তিতে ৫ম উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু ভাবে সম্পন্ন হয়েছে। উপজেলার ৫৮টি ভোট কেন্দ্রের ৪১৫টি বুথে সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত একটানা ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।এদিকে নির্বাচনকে ঘিরে প্রশাসনের পক্ষ থেকে নেয়া হয়েছে নিছিদ্র নিরাপওা ব্যবস্থা। সকাল থেকে বিভিন্ন কেন্দ্রে, র‌্যাব,বিজিবি, পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা নির্বাচনী কাজে দ্বায়িত্ব পালন করতে দেখা যায়। উপজেলার ৫৮টি ভোট কেন্দ্রের ফলাফলে উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফরিদ উল্লা চৌধুরী নৌকা প্রতীকের প্রার্থী ২১ হাজার ১শত ৫৫ ভোট পেয়েবেসরকারী ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সতন্ত্র প্রার্থী আনারস প্রতীক ইঞ্জিনিয়ার মুকবুল হোসেন পেয়েছেন ২১হাজার ৫১ভোট।
এছাড়া পুরুষ ভাইস চেয়ারম্যান পদে প্রতীদ্বন্দ্বীতা করেছেন মোট ৫ জন প্রার্থী । উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক ও জেলা যুবলীগের সদস্য মোঃ তোফায়েল আহম্মদ ইরান উড়োজাহাজ প্রতীক নিয়ে ১৪’হাজার ৫ শ’ত ৫ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতীদ্বন্দ্বী জেলা তাঁতীলীগের নেতা আলহাজ্ব সাইফুল হোসেন মোল্লা চশমা প্রতীক নিয়ে ১১ হাজার ৮শত ৩০ ভোট পেয়ে পেয়েছেন। টামটা দক্ষিন ইউনিয়ন আওয়ামীগের সাধারণ সম্পাদক মোঃ ওমর ফারুক পাটোয়ারী টিউবয়েল প্রতীক নিয়ে ৯হাজার ৪শত ৬৪ ভোট পেয়েছেন।
উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আনোয়ার হোসোন (জেড. এম আনোয়ার) তালা প্রতীক নিয়ে ৪ হাজার ২শত ৯৪ ভোট পেয়েছেন।
এদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে কামরুনাহার (হাঁস) প্রতীক নিয়ে ২১হাজার ৯শ ০৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতীদ্বন্দ্বী হাসিনা আক্তার স্বতন্ত্র (প্রজাপ্রতি) প্রতীক নিয়ে৭ হাজার৮শ ৩৮ ভোট পেয়েছেন।
শাহরাস্তি উপজেলায় মোট ভোটার ১ লক্ষ ৬৮ হাজার ৮শত ২৭জন।এতে পূরুষ ভোটার ৮৩হাজার ৫শ’ ৭২ জন,নারী ভোটার ৮৫ হাজার ২শ’৫৫ জন।
এতে চেয়ারম্যান বৈধ ভোট ৪২হাজার ৬শ ৮৬ ভোট , অবৈধ ও বাতিল ভোট১ হাজার ৩শ ৯৯ ভোট, এতে প্রদত্ত বৈধ ভোট ৪৪হাজার ৮৫ ভোট।

content_copyCategorized under