প্রথম পাতা , শীর্ষ খবর , শাহরাস্তি , ব্রেকিং নিউজ

শাহরাস্তিতে গোসলের দৃশ্য দেখে ফেলায় প্রবাসী স্ত্রীর আত্মহনন

person access_time 1 month ago access_time Total : 56 Views

মোঃ মাসুদ রানা, শাহারাস্তি ঃ চাঁদপুরের শাহরাস্তিতে প্রবাসী স্ত্রীর গোসলের দৃশ্য এক বখাটে দেখে ফেলায় অভিমানে আত্মহনন করেছে এক তরুণী গৃহবধূ। ওই বিষয়ে বাদী হয়ে নিহতের শাশুড়ি শাহরাস্তি থানায় একটি অভিযোগনামা দায়ের করেন। গত রবিবার (১১আগস্ট) সাড়ে ৪টায় উপজেলা টামটা উত্তর ইউপির উয়ারুক গ্রামের ঈদগাঁও (পাটোয়ারি) বাড়িতে এ ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্ত গৃহবধূর পরিবার ও অভিযোগ সূত্র জানায়, গত তিন বছর পূর্বে ওই বাড়ির মৃত ইউসুফ পাটোয়ারীর পুত্র তৌকির আহমেদ রনি (৩০) একই ইউপির রাঢ়া গ্রামের মশিউর রহমানের মেয়ে জান্নাতুল নাঈম সুখীকে (২২) বিয়ে করে। বিয়ের পূর্বে রনি ও সুখী নিজেদের মধ্যে জানাশোনা শেষে পারিবারিক সম্মতিতে বিয়ের কাজ সুসম্পন্ন করে এবং বিয়ের পরও সে চাঁদপুর সরকারি কলেজে লেখাপড়া চালিয়ে আসছিল।
ওই থেকে পরিবারটি সুখে-শান্তিতে দিনানিপাত করছিল। বিয়ের ১ মাসের মাথায় স্বামী রনি জীবিকার প্রয়োজনে সৌদি আরবে পাড়ি জমান। এদিকে একই বাড়ি হারুন পাটোয়ারী পুত্র মো: হাসান (২২) এর কু-দৃষ্টি পড়ে সুখীর দিকে। ওই থেকে হাসান তার চারপাশে সবসময় লেগে থাকতো।
ঈদের আগের দিন তার শাশুড়ি পারুল বেগম(৪৫)ও জা আকলিমা বেগমসহ হাজীগঞ্জ বাজারে কেনাকাটা করতে যান। পরে সুখী শাশুড়ি কে বিদায় দিয়ে ঘরের পাশে গোসলখানায় গোসল করতে যায়। ওই সময় পূর্ব থেকে ওঁত পেতে থাকা হাসান তার শরীরের স্পর্শকাতর অঙ্গ উঁকি মেরে দেখতে থাকে। বিষয়টি সুখী টের পেয়ে নিজেকে গুটিয়ে নিয়ে ঘরে গিয়ে কান্নাকাটি শুরু করে। এর কিছু সময় যেতে না যেতেই হাসান স্থানীয় বখাটেদের মাঝে বিষয়টি ছড়িয়ে দেয়। ওই সংবাদ সুখীর কানে আসতে সে প্রবাসী স্বামী রনিকে দুষ্ট হাসানের উঁকি মেরে গোসলের দৃশ্য দেখে ফেলার কথা সরল বিশ্বাসে অবহিত করেন। ওই কথা মুঠোফোনে জেনে স্বামী রনি চটে গিয়ে স্ত্রীর সাথে বিবাদে জড়িয়ে পড়ে।পরে রনি বিষয়টি তার শাশুড়ীকে অবহিত করে। এদিকে বিষয়টি জেনে পারুল বেগম দ্রুত বাড়িতে ছুটে আসেন। এসে দেখতে পান তার ঘরের আড়ার সাথে সুখী ফাঁস দিয়ে ঝুঁলে আছে।
তার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।এ সংবাদ পেয়ে শাহরাস্তি থানার এসআই মোজাম্মেল জান্নাতের মরদেহ উদ্ধার করে, চাঁদপুর মর্গে ময়না তদন্ত শেষে ঈদের দিন বাদ আসর সুখীর জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।জান্নাতের শাশুড়ি পারুল বেগম জানান, বখাটে হাসান আমার ছেলের স্ত্রীকে বিভিন্ন সময় খারাপ কথা বলতো এবং কুপ্রস্তাব দিত।
শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহআলম জানান, এ বিষয়ে আত্মহননকারির শাশুড়ী পারুল বেগম অভিযুক্ত হাসানকে বাদী করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। যার মামলা নং (১৩) ধারা (৩০৬) ।এদিকে অভিযুক্তকে ধরার জন্য অভিযান চলছে।

content_copyCategorized under