প্রথম পাতা , শাহরাস্তি , ব্রেকিং নিউজ

শাহরাস্তিতে করোনা সম্মুখযুদ্ধাদের মাঝে পিপিই বিতরণ

person access_time 2 months ago access_time Total : 62 Views

মোঃ মাসুদ রানা, শাহরাস্তি ঃ চাঁদপুরের শাহরাস্তিতে বৈশ্বিক করোনা পরিস্থিতি সামাল দিতে সম্মুখ যুদ্ধের মাঝে পিপিই সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (২৩মে) বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে এ সামগ্রী বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরিন আক্তারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী নৌ-পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি। তিনি তার বক্তব্য বলেন, বৈশ্বিক করানো আগ্রাসনে তটস্থ পৃথিবীর নিরঅপরাধ মানুষকে রক্ষায় সম্মুখ যুদ্ধে যারা জীবন বাজি রেখে দিনরাত খেটে যাচ্ছেন, তাদের বাঁচার অধিকার রয়েছে।ওই উপলব্ধি থেকে আমরা করোনা ছোবলের প্রথম থেকেই পিপিই সামগ্রী দিয়ে আসছি, আজ তার ধারাবাহিকতায় এই উপকরণ প্রদান করা হচ্ছে। আশা করি এগুলো সঠিক ব্যবহারে আপনাদের ব্যক্তিগত সুরক্ষা কিছুটা কাজে আসবে। পাশাপাশি ব্যক্তিগত সুরক্ষাই এই ভাইরাস থেকে আমাদের সকলকে রক্ষা করতে পারে। আসুন সকলে মিলে মানসিকভাবে প্রস্তুত হই, আমরা করব জয় একদিন।
ওই সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরিন আক্তার সংক্ষিপ্ত বক্তব্য বলেন, আজ আমাদের সীমিত সম্পদের মধ্যে ঈদুল ফিতরের এ মাহেন্দ্রক্ষণে আপনাদেরকে নতুন জামা-কাপড় দেওয়ার কথা। কিন্তু এ বৈশ্বিক দুর্যোগে আমরা আজ আপনাদেরকে দিচ্ছি স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী। এ দুর্যোগে জীবন রক্ষা করাই বড় বিষয়, ঈদ উৎসব নয়। ওই সময় উপস্থিত ছিলেন, পৌর মেয়র আলহাজ্ব আব্দুল লতিফ,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার কাজল, প্রকৌশলী রেজওয়ানুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সবুজ,উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সিএ মোঃ শাহবুদ্দিন।
শাহরাস্তি উপজেলা পরিষদের পক্ষ থেকে প্রশাসনের সকল কর্মকর্তা, পৌরসভার মেয়র, সকল ইউপি চেয়ারম্যান, গ্রাম পুলিশ, দুর্যোগ মুকাবিলায় ফ্রন্টলাইনে থাকা সংশ্লিষ্ট সকলের মাঝে এ সামগ্রী তুলে দেওয়া হয়।

content_copyCategorized under