শেষ পাতা , শাহরাস্তি , ব্রেকিং নিউজ

শাহরাস্তিতে অপপ্রচারে প্রতিকার চেয়ে টামটা দক্ষিণ ইউপি চেয়ারম্যানের সাংবাদিক সম্মেলন

person access_time 4 weeks ago access_time Total : 56 Views

শাহরাস্তি অফিস ঃ চাঁদপুরের শাহরাস্তিতে অপপ্রচারের প্রতিকার চেয়ে কামটা দক্ষিণ ইউপি চেয়ারম্যান এক সাংবাদিক সম্মেলন করেছেন। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে জড়িয়ে অপপ্রচারের বিষয়টি টামটা দক্ষিণ ইউপি চেয়ারম্যান মোঃ জহিরুল আলম ভূঁইয়া মানিক এর দৃষ্টি গোচর হয়েছে। ২৯ এপ্রিল বুধবার দুপুরে পৌর শহরের ঠাকুর বাজারস্থ শাহরাস্তি প্রেসক্লাব মিলনায়তনে এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সাংবাদিক সম্মেলনে তিনি লিখিত বক্তব্যে বলেন, সারা বিশ্ব আজ করোনা মহামারীতে আক্রান্ত। দেশে করোনা রোগী সনাক্ত হওয়ার পর থেকে সরকারের নির্দেশ মোতাবেক কাজ করে যাচ্ছি। সরকারের পাশাপাশি ব্যক্তি উদ্যোগেও ইউনিয়নবাসীর কল্যাণে কাজ করছি। ইতোমধ্যে গত ১ মাসে ২ বার ৩০ কেজি করে ১৯১টি পরিবারের মাঝে ভিজিডি চাউল বিতরণ করেছি। এছাড়া ২বার ১০ টাকা স্বল্প মূল্যে চাউল ৫৭০টি পরিবারের মাঝে বিতরণ করি। করোনা প্রতিরোধে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের উপহার হিসেবে অদ্য পর্যন্ত সাড়ে ১১/৫টন চাউল গ্রহণ করি এবং যথা সময়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা, ট্যাগ অফিসার, ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও কমিটির অন্যান্য সদস্যদের উপস্থিতিতে ১ হাজার ১শ ৫০টি পরিবারের মাঝে ১০ কেজি করে চাঊল বিতরণ করি। এছায়াও স্থানীয় সাংসদ মেজর (অব:) রফিকুল ইসলাম বীর উত্তম মহোদয় এর সহযোগিতায় আমার ব্যক্তিগত ও বন্ধু-বান্ধবের অনুদানেঅত্র জনপদের ১২শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী আমার নিজস্ব স্বেচ্ছাসেবক বাহিনী দিয়ে পৌঁছাতে দেই।
কিন্তু কিছু কুচক্রী মহল আমার এ কর্মকান্ডে ঈর্ষান্বিত হয়ে সমালোচনা করে যাচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অবুঝ মন, সোনা সোনা চান পাখি, হাজী সাহেব, মিথ্যাবাদী , আমাদের মনের কথা, নামে কিছু ভুয়া আইডি থেকে এ অপপ্রচার চালানো হচ্ছে।
তিনি সাংবাদিক সম্মেলনের মাধ্যমে তার ইউনিয়নের জনগণকে উক্ত অপপ্রচার ও গুজবে বিভ্রান্ত না হওয়ার জন্য আহবান জানান এবং সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। ওই সময় উপস্থিত ছিলেন, টামটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেন ভূঁইয়া, উপজেলা কৃষক লীগের সভাপতি জসিম উদ্দিন জনি, ইউপি সদস্য মোহাম্মদ হোসেন, এমরাণ হোসেন, আবুল কালাম শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি কাজী হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা, সহ-সভাপতি মহিনুল ইসলাম কাজল, হাবিবুর রহমান ভূঁইয়া, জাকির হোসেন খান, যুগ্মসম্পাদক স্বপন কর্মকার মিঠুন, আমরুজ্জামান সবুজ, সহ যুগ্ম সম্পাদক ফয়েজ আহমেদ, সাংগঠনিক সম্পাদক মীর হেলাল উদ্দিন, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম রতন , কার্যকরী সদস্য কামরুজ্জামান সেন্টু , মফস্বল সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের সহ-সাংগঠনিক সম্পাদক নোমান হোসেন আখন্দ, প্রচার সম্পাদক জামাল হোসেন প্রমুখ।

content_copyCategorized under