তৃতীয় পাতা , মতলব উত্তর

মতলব উত্তরে ১৫শ’ ভোটারেরভোট গ্রহনে শতাধিক কর্মকর্তা

person access_time 5 months ago access_time Total : 18 Views

শামসুজ্জামান ডলার ঃ মতলব উত্তর উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডে মঙ্গলবার সকাল থেকে উপ-নির্বাচনের ভোট গ্রহন শুরু হয়। শান্তিপূর্ণ, অবাধ ও সুষ্ঠুভাবে ভোট গ্রহনের জন্য ১৫শ’ ভোটারের ভোট গ্রহনের দায়িত্বে রয়েছেন শতাধিক জন। বিষয়টি এখন উৎসুক জনতার মুখেমুখে।
এই নির্বাচন শান্তিপূর্ণ ভাবে সম্পন্নের লক্ষ্যে কাজ করছে পুলিশের স্ট্রাইকিং ফোর্স, মোবাইল টীম, স্থায়ী টীম ও আনসারসহ আইন শৃংখলা বাহিনীর জন ৪৫ সদস্য। সার্বক্ষণিক তদারকির জন্য রয়েছেন একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পর্যবেক্ষক দল। আছে ফায়ার সার্ভিসের সবধরনের ব্যবস্থায় সুসজ্জিত (গাড়ীসহ) ৬সদস্য বিশিষ্ট একটি টীম, প্রিজাইডিং ও পুলিংয়ের সদস্য ১৬জন, মেডিক্যাল টীম, নির্বাচন পর্যবেক্ষনে রয়েছেন বেশ ক’জন সাংবাদিক। এছাড়াও নির্বাচন পর্যবেক্ষন করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ, উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার ও অফিসার ইনচার্জ আনোয়ারুল হক কামাল, রিটার্ণিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা কাজী হেকমত আলী।
নির্বাচনে দু’জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন- নিজাম উদ্দিন (টিউবওয়েল) ও দেলোয়ার হোসেন (মোরগ)।
পূর্ব নাউরী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের এ ওয়ার্ডে পুরুষ ভোটার ৮শ’ আর নারী ভোটার ৭শ’ ৯০। এ ওয়ার্ডটি উত্তর নাউরী, পূর্ব নাউরী ও নাউরী (হিন্দুপাড়া) গ্রাম নিয়ে গঠিত। এ ওয়ার্ডের সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. রেহান উদ্দিন ঢালীর মৃত্যুতে এ পদটি শূণ্য হয়।

শেয়ার করুনঃ
content_copyCategorized under