প্রথম পাতা , ব্রেকিং নিউজ , মতলব উত্তর

মতলব উত্তরে কর্মহীনদের মাঝে নূর উদ্দিন পাটোয়ারীর নগদ অর্থ ও খেজুর বিতরণ

person access_time 4 weeks ago access_time Total : 53 Views

মতলব উত্তর অফিস ঃ করোনা ভাইরাসের কারনে কর্মহীন ও হতদরিদ্রদের মাঝে আসন্ন পবিত্র রমজান উপলক্ষ্যে নগদ টাকা ও খেজুর বিতরন করলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব নূর উদ্দিন পাটোয়ারী।
শনিবার সকালে মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়ন’সহ বিভিন্ন ইউনিয়নের ২’শ ৫৬ পরিবারকে জনপ্রতি ৫’শ টাকা ও খেজুর বিতরণ করেন আলহাজ্ব নূর উদ্দিন পাটোয়ারীর পক্ষে ডা. মো. আনোয়ার হোসেন।
বিতরণ পূর্বে নূর উদ্দিন পাটোয়ারী মুুঠোফোনে বলেন, করোনা ভাইরাসের কারনে আমি স্ব শরীরে উপস্থিত হতে পারিনি তাই দুঃখ প্রকাশ করছি। পাশাপাশি ¯েœহের ছোট ভাই ডা. আনোয়ারের মাধ্যমে আপনাদের জন্য কিছু উপহার পাঠিয়েছি, প্রত্যাশা থাকবে আপনারা তা হাসিমুখে গ্রহণ করবেন।
তিনি বলেন, করেনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র পরিবারগুলোর পাশে দাঁড়াতে আমি আমার সাধ্য অনুযায়ী চেষ্টা করে যাচ্ছি। আমার এ প্রচেষ্টা অব্যাহত থাকবে।
অসহায় মানুষের পাশে দাঁড়ানোর প্রচেষ্টা আমাদের এবার প্রথম নয়। এ প্রচেষ্টা অতীতে যেভাবে ছিল বর্তমানেও ঠিক একইভাবে আছে। সাধারণ মানুষের কল্যাণে এবং পাশে দাঁডাতে এ প্রচেষ্টা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে আমি আমার গ্রামবাসীকে খাদ্যসামগ্রী অনুদান হিসেবে নয় আমার প্রতি তাদের ভালবাসার উপহার হিসেবে দিয়েছি। এভাবে প্রত্যেক এলাকার শিল্পপতি, চাকরিজীবি, জনপ্রতিনিধিদের এগিয়ে আসার জন্য আমি বিনীত অনুরোধ করছি।
এ সময় ডা. আনোয়ার হোসেন, ইউপি সদস্য খাজা আহমেদ, ফরাজীকান্দি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান সবুজ, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রুবেল বাবু, সাবেক ইউপি সদস্য সুরুজ আলী প্রধান, আ’লীগ নেতা নজরুল ইসলাম, ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আ. রব মিজি, সমাজ সেবক আবুল সরদার, যুবলীগ নেতা জয়নাল মিজি প্রমুখ।

content_copyCategorized under