প্রথম পাতা , ফরিদগঞ্জ , ব্রেকিং নিউজ , জাতীয়

বিশ্ব নেতৃবৃন্দ¦ অবাক বিস্ময়ে শেখ হাসিনার জয়গান করছে -সাংবাদিক শফিকুর রহমান এমপি।

person access_time 3 months ago access_time Total : 79 Views

আবু হেনা মোস্তফা কামাল: সাংবাদিক শফিকুর রহমান এমপি বলেছেন, ২৫’এ মার্চ কালো রাতে ঢাকাসহ সারা দেশে মুক্তিকামী মানুষের ওপর চালানো হয় ইতিহাসের এক বর্বরতম হত্যাযজ্ঞ। পাকিস্তানী শাসক ও শোষকরা সে রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়সহ রাজপথে ও বিভিন্ন বাসা বাড়িতে নির্বিচারে মানুষকে গুলিতে ঝাঁঝড়া করে। যত্রতত্র পড়েছিলো সারি সারি লাশ। যেদিকে চোখ গেছে, সেদিকে শুধু লাশ আর লাশ। বেদনার্ত এদিনকে শুধু স্মরণ করলেই হবে না, সে হত্যাযজ্ঞ থেকে শিক্ষা নিয়ে আমাদের সর্বদা সজাগ থাকতে হবে। তিনি বলেন, এমন একটি দিন আসবে- এমন দূরদর্শী ভাবনা থেকেই বঙ্গবন্ধু স্বাধীনতার ডাক দিয়েছিলেন। নয়মাস রক্তক্ষয়ী যুদ্ধের মধ্য দিয়ে আমরা পেয়েছি স্বাধীন স্বার্বভৌম বাংলাদেশ। তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনা বদ্ধ পরিকর। আজ বিশ্ব নেতৃবৃন্দ¦ অবাক বিস্ময়ে শেখ হাসিনার জয়গান করছে। তিনি ফরিদগঞ্জে ২৫’এ মার্চ গণ হত্যা দিবস’এ আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। ফরিদগঞ্জে নবনির্মিত মুক্তিযোদ্ধা ভবনে, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ সভার আয়োজন করে।
উপজেলা নির্বাহী অফিসার আলী আফরোজ এর সভাপতিত্বে এতে অ্যনান্যদের মধ্যে বক্তব্য রাখেন, অফিসার ইন-চার্জ আব্দুর রকিব, মুক্তিযোদ্ধা মফিজ ভূইয়া, মুক্তিযোদ্ধা সারোয়ার, ছাত্রলীগ ফরিদগঞ্জ উপজেলা কমিটির সাবেক সভাপতি মোহাম্মদ হোসেন মিন্টু, আওয়ামী লীগ কেন্দ্রীয় ত্রাণ ও সমাজ কল্যাণ উপকমিটির সদস্য খাজে আহমেদ মজুমদার, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের চাঁদপুর জেলা সম্পাদক কামরুল ইসলাম সউদ, নবনির্বাচিত (বেসরকারীভাবে) ভাইস চেয়ারম্যান (সংরক্ষিত) মাজুদা বেগম প্রমুখ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ছাত্রলীগ উপজেলা কমিটির সাবেক সভাপতি হেলাল উদ্দিন আহমেদ, ছাত্রলীগ সহ সম্পাদক নেতা কামরুল হাসান পাটওয়ারী প্রমুখ।

content_copyCategorized under