প্রথম পাতা , শীর্ষ খবর , ফরিদগঞ্জ , ব্রেকিং নিউজ

বাড়ি বাড়ি বিজিএফ’র চাউল পৌঁছে দিলেন ফরিদগঞ্জ মেয়র মাহফুজুল হক

person access_time 3 months ago access_time Total : 188 Views

গাজী মমিন, ফরিদগঞ্জ ঃ আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ফরিদগঞ্জ পৌরসভায় বিজিএফ এর চাউল বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিলেন ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মাহফুজুল হক। সর্বমোট ৩ হাজার পরিবারের মাঝে ১০ কেজি করে চাউল বিতরণ করে যাচ্ছেন তিনি।
২৬ সে জুলাই সরেজমিনে দেখা যায়, করোনাভাইরাস আতঙ্কের কারণে মানুষ যখন ঘরবন্দি তখন করোনা আতঙ্ককে পরাজিত করে নিজে স্বশরীরে গিয়ে পৌরবাসীর ঘরের দরজায় সালাম প্রদর্শন ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়ার আহবান রেখে তাদের হাতে এ চাউল তুলেদেন।
এসময় দরিদ্র কয়েকজনের সাথে কথা হলে তাঁরা জানান, পৌরসভা অফিস থেকে চাউল নিয়ে বাড়ি আসতে প্রায় ৮০ থেকে ১০০ টাকা ব্যয় হতো, পার হয়ে যেত প্রায় একদিন। কিন্তু আমাদের মেয়র সবার বাড়িতে বিজিএফ;র চাউল দিয়ে গেছেন।
তারা আরও বলেন, কয়েকদিন ধরে ঘর থেকে কাজের জন্য বাইরে যেতে পারছিলেন না। ঘরে কোনো টাকা নেই, চাউলও নেই। মেয়র এমন উদ্যোগ না নিতেন তাহলে এ ঈদে না খেয়ে অনেক কষ্ট পেতে হতো।
এবিষয়ে মেয়র মাহফুজুল হক বলেন, জীবনে ঝুঁকি নিয়েই অসহায় দরিদ্র পরিবারের মাঝে নিজ দায়িত্বে তাদের বাড়িতে বাড়িতে চাউল পৌঁছে দিয়ে নিজের কাছে খুব ভালো লাগছে। পৌরবাসীর জন্য ভালো কিছু করার সব সময় চেষ্টা করি।
আপনি সকলের ঘরে চাউল পোঁছে দিচ্ছেন কেন? এমন এক প্রশ্নের জবাবে তিনে বলেন, আমার পৌরবাসীদের মধ্যে এমন কিছু সংখ্যক মানুষ আছে, না খেয়ে কষ্ট পাবে কাউকে বলবেনা। তাই আমি নিজেই ঠিক করি সকলের কাছে গিয়ে আমি নিজেও দোয়া নিলাম এবং মানুষ দুঃসময়ে কিছুটা হলেও স্বস্থি পেলো।

content_copyCategorized under