শীর্ষ খবর , ফরিদগঞ্জ , ব্রেকিং নিউজ

ফরিদগঞ্জে ভাতিজার হাতে চাচা খুন

person access_time 2 months ago access_time Total : 85 Views

স্টাফ রিপোর্টার ঃ জমি সংক্রান্ত পুর্ব বিরোধকে কেন্দ্র করে কাটাকাটির ঘটনায় চাঁদপুরের ফরিদগঞ্জে মালেয়শিয়া প্রবাসীর ভাতিজা মহসীন মিস্ত্রিও তাদের ভাইদের হাতে চাচা ফজলুল করিম মিস্ত্রি (৬০)খুন হয়েছেন।
শুক্রবার (৩ এপ্রিল) দুপুরে উপজেলার ১১নং চরদু:খিয়া পুর্ব ইউনিয়নের পুর্ব আলোনিয়া গ্রামে এই ঘটনা ঘটে। সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। নিহতের ভাতিজাদের না পেলেও ভাই জিন্নাকে আটক করেছে।
নিহত ফজলুল করিমের স্ত্রী হাজরা বেগমসহ পরিবারের লোকজন জানান, শুক্রবার দুপুরে জমি সংক্রান্ত পুর্ব বিরোধকে কেন্দ্র করে তার স্বামী ফজলুল করিমের সাথে দুইমাস পুর্বে মালেয়শিয়া থেকে দেশে আসা ভাতিজা মহসীন মিস্ত্রি (৩৫)সাথে কথা কাটাকাটি হয়। মহসীনের ভাই ভাইয়েরা এবং তার ভাই জিন্নাসহ ঝগড়ায় যোগ দেয়। এক পর্যায়ে মহসীন তার চাচা ফজলুল করিমকে দেশীয় অস্ত্র ছেণি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে।
গুরুতর আহত অবস্থায় তাকে পাশ্ববর্তী উপজেলা রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান বাছির আহাম্মদ জানান, দুই পরিবারের মধ্যে জমি সংক্রান্ত পুর্ব বিরোধ এবং থানায় মামলা রয়েছে। সেই ঘটনার জের ধরে ভাতিজাদের হাতে চাচার নির্মম মৃত্যু ঘটে।
রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও বাহারুল ইসলাম জানান, ফজলুল করিমকে হাসপাতালে নিয়ে আসার পুর্বেই তার মৃত্যু হয়। অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে এই মৃত্যু হতে পারে। স্থানীয় জনতা ভাই জিন্নাকে আটক করে পুলিশের হাতে সোর্পদ করে।
ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব জানান, সংবাদ পেয়ে তিনিসহ পুলিশ ফোর্স ঘটনাস্থলে গিয়ে নিহতের ভাই জিন্নাকে আটক করা হয়েছে। জিন্নার ছেলে প্রবাসী মহসীনসহ অন্যরা পলাতক রয়েছে। তিনি জানান, দুই পক্ষের জমি সংক্রান্ত বিরোধ নিয়ে থানায় মামলা রয়েছে।

content_copyCategorized under