প্রথম পাতা , শীর্ষ খবর , ফরিদগঞ্জ , ব্রেকিং নিউজ

ফরিদগঞ্জে বিএনপির প্রার্থীর বাড়িতে আবারো হামলা ॥ বিএনপির ১৩ নেতাকর্মী আটক

person access_time 3 weeks ago access_time Total : 32 Views

ফরিদগঞ্জ অফিস :
চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনে শেষ মূহুর্তে বিএনপির প্রার্থী হিসেবে মনোনীত বিএনপির কেন্দ্রীয় কমিটির ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক ও ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি লায়ন হারুনুর রশিদের বাড়িতে আবারো হামলার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে। এসময় উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে ৬ জনকে আটক করে। এরা হলেন কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ফেরদৌস পাটওয়ারী, বিএনপির নেতা তারিকুল ইসলাম, আনিছুর রহমান, মজিবুর রহমান, রিয়াদ হোসেন, এমরান হোসেন ভূঁইয়া। এছাড়া গামছা হাসান, আলী হোসেনসহ আরো ৭ জনসহ মোট ১৩ জনকে আটক করেছে।
স্থানীয় লোকজন জানায়, শুক্রবার নামাজের পূর্বে একদল মোটর সাইকেল আরোহী বিএনপি প্রার্থী লায়ন হারুনুর রশিদের বাড়িতে হামলা করে। এসময় প্রার্থীর বাড়িতে উপস্থিত থাকা বিএনপির নেতাকর্মীরা প্রতিরোধ করলে, উভয় পক্ষের মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া হয়। সংবাদ পেয়ে থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। এসময় তারা ৬ বিএনপির নেতাকর্মীকে আটক করে।
এদিকে পর পর কয়েকদফা হামলা ও ভাংচুরের ঘটনার নিন্দা জানিয়ে বিএনপি প্রার্থী লায়ন হারুনুর রশিদ তার বাড়িতে তাৎক্ষনিক এক সংক্ষিপ্ত সংবাদ সম্মেলন করেন। এসময় তিনি জানান, আমরা শান্তি পূর্ণভাবে নির্বাচনে অংশ গ্রহণ করতে চাই। ভোটাররা যাতে নিশ্চিতে কেন্দ্রে গিয়ে তাদের পছন্দমতো প্রার্থীকে ভোট দিতে পারে। নির্বাচনে ভীতিকর পরিবেশ সৃষ্টি না করার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।
এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার ওসি (তদন্ত) অহিদুল ইসলাম জানান, উপজেলার বিভিন্ন স্থান থেকে ১৩ জনকে আটক করা হয়েছে।

শেয়ার করুনঃ
content_copyCategorized under