প্রথম পাতা , শীর্ষ খবর , ফরিদগঞ্জ , ব্রেকিং নিউজ

ফরিদগঞ্জে গরুবাহী ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ : আহত ৩

person access_time 3 months ago access_time Total : 191 Views

গাজী মমিন, ফরিদগঞ্জ ঃ ফরিদগঞ্জে গরুবাহী ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মটর সাইকেল’র ২ আরোহী নিহত হয়েছেন এসময় আহত হয়েছেন আরো ৩ জন।
২৬ জুলাই রবিবার রাত ১১ টার সময় চাঁদপুর-ফরিদগঞ্জ আঞ্চলিক মহসড়কের ফরিদগঞ্জ পৌর এলাকার বেইলি ব্রীজের দক্ষিণ পাশে তফদার বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। এসময় জিসান ও রাছেলকে স্থানীয়দের সহযোগীতায় উদ্ধার করে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডিউটিরত ডাক্তার তাদের মৃত বলে ঘোষনা করেন।
তথ্য অনুসন্ধানে জানাগেছে, দুর্ঘটনার পরপরই চালকসহ ঘাতক ট্রাকটি পালিয়ে যাওয়ার সময় পার্শ¦বর্তী লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলা থেকে আটক করেছে পুলিশ। নিহত ও আহতরা ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের গোয়ালভাওর গ্রামের বাসিন্দা।
নিহতরা হলেন, ওই ইউনিয়নের ৫নং ওয়ার্ড’র ইউপি সদস্য আলমগীর হোসেন বাবুল খন্দকার এর ছেলে জিসান খন্দকার (২৩) ও একই বাড়ির হান্নান খন্দকারের ছেলে রাছেল খন্দকার (২২)। নিহত দুজন সম্পর্কে চাচাতো-জেঠাতো ভাই। তারা (অ্যাপাচি) মটরসাইকেল যোগে ফরিদগঞ্জ বাজার থেকে বাড়িতে যাওয়ার পথে এই দুর্ঘটনার শিকার হয়েছেন।
এসময় আহত হয়েছেন, পাশের বাড়ির সমবয়সী রাকিব পাটওয়ারী (২০), মামুন বেপারী ও তারেক বেপারী। এ তিনজন আরেকটি মটর সাইকেলের আরোহী ছিলেন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে পার্শ¦বর্তী ফরিদগঞ্জ ডায়াবেটিস (প্রাঃ) হাসপাতালে ভর্তি করান।
এবিষয়ে ফরিদগঞ্জ থানার ওসি আবদুর রকিব জানান, চাঁদপুরের হরিণাঘাট হয়ে ফরিদগঞ্জ দিয়ে চট্টগ্রাম যাচ্ছিল গরুবাহী ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-৭৪৫১)। এটি দূর্ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দু’টি দ্রুতগামী মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুই মটরসাইকেলের আরোহী নিহত হন।
তিনি আরো জানান, ঘাতক ট্রাক জব্দ ও চালককে আটক করা হয়েছে। ঘাতক ট্রাকের চালকের নাম মো. রুস্তম (৪২) বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দাওকাঠি গ্রামে তার বাড়ি। এ ঘটনায় ফরিদগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

content_copyCategorized under