প্রথম পাতা , চাঁদপুর সদর , ব্রেকিং নিউজ

প্রেসক্লাব সভাপতি ইকরাম চৌধুরীর চিকিৎসা সহায়তা তহবিলে অনুদান প্রদান অব্যাহত

person access_time 1 month ago access_time Total : 76 Views

স্টাফ রিপোর্টার ঃ চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরীর সুচিকিৎসায় চাঁদপুরের বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে অনুদান প্রদান অব্যাহত রয়েছে। গত মঙ্গলবার কচুয়া প্রেসক্লাব এবং গতকাল বুধবার সেবা হোল্ডিংয়ের পক্ষ থেকে অনুদান প্রদান করা হয়। এই অনুদান প্রেসক্লাব নেতৃবৃন্দের হাতে তুলে দেয়া হয়।
মঙ্গলবার রাতে চাঁদপুর প্রেসক্লাবে এসে কচুয়া প্রেসক্লাব থেকে ৫০ হাজার টাকার অনুদান প্রদান করেন নেতৃবৃন্দ। চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যক্ষ জালাল চৌধুরী, সাবেক সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী এবং সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহর হাতে এই অনুদান তুলে দেন কচুয়া প্রেসক্লাবের সভাপতি রাকিবুল হাসান, সাবেক সভাপতি প্রিয়তোষ পোদ্দার, অর্থ সম্পাদক আবুল কালাম আজাদ ও সদস্য মাঈনুদ্দিন আহমেদ সবুজ।
গতকাল বুধবার প্রেসক্লাবে এসে সেবা হোল্ডিংয়ের ব্যবস্থাপনা পরিচালক মোঃ সাইফুল ইসলাম বিশ হাজার টাকার চেক তুলে দেন প্রেসক্লাব নেতৃবৃন্দের হাতে। এ সময় উপস্থিত ছিলেন ব্যবসায়ী মোঃ জামাল হোসেন ও আলহাজ¦ ফারুক আহমেদ কাকন।
প্রেসক্লাব নেতৃবৃন্দ এই সহায়তার জন্যে তাঁদের প্রতি কৃতজ্ঞতা জানান এবং ইকরাম চৌধুরীর সুস্থতার জন্যে মহান আল্লাহর কাছে দোয়া কামনা করেন।

content_copyCategorized under