দ্বিতীয় পাতা , মতলব উত্তর

প্রধানমন্ত্রীর জন্য মতলব উত্তর ফরাজীকান্দিতে মিলাদ ও দোয়া

person access_time 3 weeks ago access_time Total : 12 Views

শামসুজ্জামান ডলার ঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের সর্দারকান্দি প্রাথমিক বিদ্যালয় মাঠে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। মঙ্গলবার বিকালে মিলাদ ও দোয়া অনুষ্ঠান পূর্বক সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ত্রানমন্ত্রীর সহধর্মিনী পারভীন চৌধুরী।।
মতলব উত্তর উপজেলা মহিলালীগের সভাপতি পারভীন শরীফের সভাপতিত্বে এবং ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার রেজাউল করিমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মনজুর আহমদ এবং মতলব উত্তর-দক্ষিন উপজেলা মহিলালীগের উপদেষ্টা বীনা চৌধুরী।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান, ফরাজীকান্দি ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, ঢাকা মহানহর দক্ষিন শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক লায়ন ফারুক আহমেদ তিতাস, চাঁদপুর জেলা যুবলীগ নেতা গাজী শাখাওয়াত হোসেন, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক আঃ রব প্রধান, ফরাজীকান্দি ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি দেওয়ান আব্দুর রহিম, ফরাজীকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি কবির হোসেন, সাধারন সম্পাদক আতাউর রহমান সবুজ, উপজেলা ছাত্রলীগ নেতা তাহসীন আহমেদ প্রমূখ।
দোয়ার অনুষ্ঠানে ফরাজীকান্দি ইউনিয়নের ওয়ার্ড বিএনপি’র সভাপতি মোহাম্মদ আলী মাস্টার আওয়ামীলীগে যোগদান করেন এবং সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ত্রানমন্ত্রী মায়া চৌধুরীর সুস্বাস্থ্য ও দীর্ঘ্যায়ূ কামনা করে মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
ছবি ক্যাপশন-১. মতলব উত্তর ফরাজীকান্দি প্রধান মন্ত্রীর জন্য দোয়ার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ত্রানমন্ত্রীর সহধর্মিনী পারভীন চৌধুরীসহ অন্যান্য অতিথিবৃন্দ।

শেয়ার করুনঃ
content_copyCategorized under