প্রথম পাতা , ব্রেকিং নিউজ , মতলব উত্তর , জাতীয়

দেশকে উন্নত রাষ্ট্রের কাতারে পৌঁছাতে আসুন সকলকে একসাথে কাজ করি- এড. নুরুল আমিন রুহুল এমপি

person access_time 2 months ago access_time Total : 59 Views

শামসুজ্জামান ডলার ও জহিরুল হাসান মিন্টু :
মতলব উত্তর উপজেলা প্রশাসনের সাথে চাঁদপুর-২ নির্বাচনী আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এড, নুরুল আমিন রুহুল এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ।

জানুয়ারী বুধবার সন্ধ্যার পর মতলব উত্তর উপজেলা পরিষদ অডিটরিয়ামে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও চাঁদপুর জেলা আ’লীগের সহ-সভাপতি মনজুর আহমদ, উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার, সহকারী কমিশনার(ভূমি) শুভাশীষ ঘোষ, উপজেলা আ’লীগের সভাপতি এড, রুহুল আমনি, সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা, শংকর কুমার সাহা, প্রানী সম্পদ কর্মকর্তা ডা, ফারুক হোসেন, কৃষি কর্মকর্তা সালাউদ্দিন, পল্লী বিদ্্ুযৎ সমিতির ডিজিএম নুরুল আলম ভূইয়া , মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ কবির হোসেনসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

প্রধান অতিথি এড, নুরুল আমিন রুহুল এমপি তাঁর বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার কাজে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত কাজ করছেন । এই কাজে আমরা প্রত্যেকেই তাঁর সহযোগী। তাই আসুন, আমরা প্রত্যেকেই যে যার অবস্থান থেকে দেশকে এগিয়ে নিতে, স্বপ্নের সোনার বাংলা গড়তে এবং নিজের দেশকে উন্নত রাষ্টের কাতারে পৌঁছাতে আসুন সকলে একসাথে কাজ করি।

এড, রুহুল আরো বলেন, বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে পড়ার কারনেই জনগন তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। এ কারনে নির্বাচনে তাদের এই ভরাডুবি। পক্ষান্তরে, আওয়ামীলীগ জনবান্ধব ও জনগনের ভাগ্যউন্ননে কাজ করে বলেই জনগন আওয়মীলীগের পক্ষে রায় দিয়েছে।
তিনি আরো বলেন, মতলবকে আধুনিক উপজেলায় রুপান্তর করতে এবং রাজধানীর সাথে যোগাযোগ সহজকরতে যা যা করা প্রয়োজন তার সবই করা হবে ইনশাআল্লাহ।

শেয়ার করুনঃ
content_copyCategorized under