প্রথম পাতা , শীর্ষ খবর , ফরিদগঞ্জ , ব্রেকিং নিউজ , আন্তর্জাতিক , জাতীয়

দক্ষিণ আফ্রিকায় প্রবাসী চাঁদপুরের সোহেল বন্ধুর হাতে খুন

person access_time 11 months ago access_time Total : 347 Views

স্টাফ রিপোর্টার ঃ দক্ষিণ অফ্রিকায় পাওনা টাকা দাবি করায় চাঁদপুরের ফরিদগঞ্জের ইব্রাহিম খলিল সোহেলকে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে একই উপজেলার সন্তোষপুর গ্রামের রুবেল হোসেন নামের আরেক প্রবাসীর বিরুদ্ধে।
বৃহস্পতিবার রাতে দক্ষিণ অফ্্িরকায় জোয়ানেরবাগ শহরে এ ঘটনা ঘটে। রুবেল তার স্ত্রী সন্তান নিয়ে দীর্ঘদিন থেকে আফ্রিকায় বসবাস করেন।
নিহতের পিতা মোঃ গোলাপ সর্দার অভিযোগে জানান, ৮ বছর আগে দক্ষিণ অফ্রিকায় পাড়ি জমায় ইব্রাহিম খলিল সোহেল। বিদেশে যাওয়ার পর থেকে সোহেলের ওই দেশে বৈধভাবে থাকার কাগজপত্র ছিল না। এক পর্যায়ে দোকান ক্রয়ের জন্য বিদেশে নিজের অর্জিত টাকা সে দেশে থাকা রুবেলের কাছে জমা দেয়।
বৃহস্পতিবার রাতে দোকান ক্রয়ের জন্য রুবেলের কাছে পাওনা টাকা দাবি করায় কথা কাটাটির এক পর্যায়ে রুবেল ক্ষিপ্ত হয়ে সোহেলকে ধারালো ছুরি দিয়ে এলোপাথারি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ডাক চিৎকার শুনে স্থানীয় বাংলাদেশীরা সোহেলকে ওই দেশের পুলিশের সহযোগিতায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক সোহেলকে মৃত ঘোষণা করেন। সোহেলের মৃত্যুর সংবাদ তার গ্রামের বাড়ি ফরিদগঞ্জে আসার পর পরিবারে শোকের মাতম বইছে। তারা সোহেল হত্যাকান্ডের সাথে জড়িত রুবেলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

content_copyCategorized under