প্রথম পাতা , চাঁদপুর সদর , শীর্ষ খবর , ব্রেকিং নিউজ , আন্তর্জাতিক , জাতীয়

থাইল্যান্ডে চাঁদপুরের সন্তান বাংলাদেশ ব্যাংকের সহকারি পরিচালক মোঃ রাশেদুল বাশারের মৃত্যু

person access_time 5 months ago access_time Total : 103 Views

চাঁদপুরের কৃতি সন্তান বাংলাদেশ ব্যাংকের বৈদেশিক মুদ্র্াব্যবস্থাপনা বিভাগের সহকারি পরিচালক মোঃ রাশেদুল বাশার থাইল্যান্ডে সুমিংয়ে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মারা যান (ইন্ণালিল্লাহে—–রাজেউন)। বুধবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। মৃত্যুকালে তার বয়স হয়ে ছিল ৩৪ বছর।

সে গত ৬মে বাংলাদেশ ব্যাংক এর স্কলারশীপ নিয়ে ১বছরের ট্রেনিং এ থাইল্যান্ড যায়। বৃহস্প্রতিবার বিকাল ৪টায় বিমানে তার লাশ চট্রগ্রামে পৌছবে। সেখানেই জানাজা শেষে তাকে দাফন করা হবে ।


চাঁদপর সদরের লালদিয়া তালুকদার বাড়ী তাদের দেশের বাড়ী। তবে তারা চট্যগ্রামে চান্দগাঁও আবাসিক এলাকায় জন্ম থেকে বসবাস করছে। সে বিবাহিত, তবে তার বর্তমানে কোন সন্তান নেই। তার পিতা বিশিষ্ট মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল বাশার তালুকদার।তার মা মোহছেনা বেগম গৃহিনী।

 

তার বড় বোন কামরুন্নাহার রুমি চট্রগ্রাম জজ কোটের চীফ জুডিশিয়াল ম্যাজিস্টেট,অপর বোন সামচ্ছুন্নাহার ঝুমা চাঁদপুর গণপূর্ত বিভাগের উপ-বিভাগিয় প্রকৌশলী ও রড় ভাই মন্জুরুল বাশার শাহজালাল ইসলামী ব্যাংক চট্যগ্রাম আগ্রাবাদ শাখার ফাষ্ট-এ´িকিউটিব অফিসার।

উল্লেখ্য, নিহত রাশেদুল বাশার দৈনিক দিনকাল পত্রিকার চাঁদপুর প্রতিনিধি মুনির চৌধুরীর,চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক চাঁদপুর দর্পণ পত্রিকার সম্পাদক, চ্যানেল আই’র চাঁদপুর স্টাফ রিপোর্টার ও জাগো নিউজের চাঁদপুর প্রতিনিধি ইকরাম চৌধুরীর এবং চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি আর টিভির’র চাঁদপুর স্ট াফ রিপোর্টার শরীফ চোধূরীর আপন ভাগিনা।

শেয়ার করুনঃ
content_copyCategorized under