প্রথম পাতা , শীর্ষ খবর , ব্রেকিং নিউজ , হাইমচর

জননেএী শেখ হাসিনার নেতৃত্বে আলেম সমাজ এখন ঐক্যবদ্ধ- সুজিত রায় নন্দী ।

person access_time 2 months ago access_time Total : 30 Views

স্টাফ রিপোর্টার ঃ বাংলাদেশ আওয়ামীলীগের এান ও সমাজ কল্যান সম্পাদক বিশিষ্ট সমাজ সেবক চাঁদপুরের কৃতিসন্তান সুজিত রায় নন্দী বলেছেন উন্নত বিশ্বে নতুন বাংলাদেশের অগ্রনায়ক দেশ রতœ শেখ হাসিনা । যিনি দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যহত রেখে সারা পৃথীবির মানুষকে তাক লাগিয়ে দিয়েছেন । তাই বিশ্ব দরবারে উন্নত রাষ্ট্র হিসেবে ইতিমধ্যে পরিচিত লাভ করেছে। তিনি বলেন প্রকৃত আলেমরা কখনই দেশ ও জনগনের অকল্যাণ হবে এমন কাজ কখনই করবেনা। আল্লাহওয়ালা আলেমদের কাছে সমাজের সবাইকে অনেক কিছু শিখার আছে। আলেমরা সমাজের সর্বোচ্ছো ভালো মানুষ হিসেবে আমি ব্যাক্তিগত ভাবে তাদের অনেক ভালোবাসি এবং সম্মান করি।

তিনি আরো বলেন জননেএী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষে আলেম সমাজ এখন ঐক্যবদ্ধ। এদেশের আলেম সমাজ দেখেছে বিগত সময় যারা ক্ষমতায় ছিলো তারা কোন উন্নয়তো করেইনি বরং নিজেদের পকেট ভারি করার ধান্দায় ছিলো । আর আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার বাংলাদেশের ইতিহাসেও কোন সরকার এত কাজ করেনাই । আনাচে কানাছে অলিতে গলিতে যেখানেই চোখ পড়ে সেখানেই দেখা যায় শুধু উন্নয় আর উন্নয়ন । আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। অগ্রগতির ব্যাপারে যেমন কথা বলে তেমন কাজও করে।এই উন্নয় আর দেশ রতœ শেখ হাসিনার জনপ্রিয়তা দেখে একটি মহল সহ্য করতে পারছেনা। তারা যতই ষড়যন্ত্র করুক শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে বাধা গ্রস্হ করতে পারবেনা।

তিনি গতকাল( ৩ নভেম্বর ) শনিবার বিকেলে শহরের স্ট্যান্ড রোডের একটি ভবন থেকে চাঁদপুর ও হাইমচরের বেশ কয়েকটি মসজিদ ও মাদ্রাসায় উন্নয়ন কাজের জন্য সিমেন্ট বিতরন কালে মোবাইল ফোনে উপস্হিত আলেম ওলামাদের উদ্দেশে একথা বলেন। সুজিত রায় নন্দীর পক্ষে মসজিদ ও মাদ্রাসা কতৃপক্ষের হাতে সিমেন্ট তুুলে দেন জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক মোঃ নুরুল ইসলাম মিজি, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হানিফ পাটওয়ার, পৌর আওয়ামীলীগের আইনবিষয়ক সম্পাদক এ্যাডঃ দেবাশীষ কর মধু, জেলা সেচ্ছাসেবককলীগের আহবায়ক এস,এম জয়নাল, এসময় উপস্হিত ছিলেন সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র য্গ্নু আহবায়ক শেখ শরিফ আহমেদ, মাইনুল ইসলাম মনির, জেলা স্বেচ্ছাসেবকলীগের অন্যতম সদস্য আলমগীর মেম্বার, সুজন সরকার, জেলা ছাএলীগ নেতা উজ্জল, স্বেচ্ছাসেবকলীগ নেতা রাজু প্রমুখ । উক্ত অন্ষ্ঠুানে বিভিন্ন এলাকার মাদ্রাসা ও মসজিদের বিপুল সংখ্যক আলেম ওলামা উপস্হিত ছিলেন। উল্যেখ্য সদর উপজেলার মধ্য মদিনা বাইতুন আমান জামে মসজিদ এবং হাইমচরের মদিনা মার্কেট বাইতুল আমিন জামে মসজি ও মাদ্রাসা সহ বেশ কয়েকটি ধর্মিয় প্রতিষ্ঠানে এ সিমেন্ট প্রদান করা হয়।

শেয়ার করুনঃ
content_copyCategorized under