প্রথম পাতা , চাঁদপুর সদর , ব্রেকিং নিউজ

চাঁদপুর জেলা প্রশাসনের উদ্যোগে স্বেচ্ছাসেবীদের কার্যক্রম অব্যাহত

person access_time 1 month ago access_time Total : 46 Views

হাছিনুর আকরামঃ চাঁদপুর অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল মাহমুদের নেতৃত্বে একদল স্বেচ্ছাসেবী তরুণ তরুণী জণগণের মধ্যে স্বাস্থ্য সচেতনতা সৃষ্টির লক্ষ্যে কাজ করে যাচ্ছে। আজও শহরের প্রধান প্রধান জনবহুল পয়েন্টগুলোতে হ্যান্ডমাইক হাতে নিয়ে এ কার্যক্রম চালানো হয়।
এ প্রসঙ্গে স্বেচ্ছাসেবীরা বলেন, প্রতিদিনের ন্যায় বুধবারও চাদঁপুর শহরের বিভিন্ন জায়গায় একদল স্বেচ্ছাসেবক তরুণ দল জনসচেতনতা মূলক প্রচার এবং জেলা প্রশাসন কতৃর্ক প্রদত্ত স্টিকার লাগানো হচ্ছে। ট্রাফিক বিধিনিষেধ মেনে ড্রাইভার ও যাত্রীদের চলাচলের জন্য সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করছি। ধন্যবাদ জানাচ্ছি জেলা প্রশাসক মাজেদুর রহমান স্যার কে। সার্বিক সহযোগিতা করছেন এডিসি (রেভেনিউ)আবদুল্লাহ আল মাহমুদ জামান।
এ ব্যাপারে অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল মাহমুদ জামান জানান, করোনা দুর্যোগের শুরুতেই আমরা স্বেচ্ছাসেবীর জন্য আহ্বান করার পরপরই একদল তরুণ তরুণী এগিয়ে আসে। তারপর “ত্রাণ যাবে বাড়ি”, ” প্রধানমন্ত্রীর ঈদ উপহার যাবে বাড়ি” এই জাতীয় উদ্যোগের পরে বর্তমানে জনগণের মধ্যে স্বাস্থ্য সচেতনতা সৃষ্টির লক্ষ্যে চলছে মাস্ক বিতরণ এবং স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য পথচারীদেরকে হ্যা-মাইকে উদ্বুদ্ধ করা হচ্ছে।

content_copyCategorized under