প্রথম পাতা , শীর্ষ খবর , ব্রেকিং নিউজ

চাঁদপুর ক্লাবে উইন্টার ব্যাডমিন্টন ও সাংস্কৃতিক পুরুস্কার বিতরন

person access_time 2 weeks ago access_time Total : 15 Views

স্পোর্টস রিপোটার ॥ চাঁদপুর ক্লাবে উইন্টার ব্যাডমিন্টন ফেষ্ট-২০১৯ এর পুরুস্কার বিতরন ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ১৩ই মার্চ রাতে চাঁদপুর ক্লাবের ব্যাডমিন্টন মাঠে এ পুরুস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে।
পুরুস্কার বিতরন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থা ও চাঁদপুর ক্লাবের সভাপতি জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান, জেলা ক্রীড়া সংস্থার ও চাঁদপুর ক্লাবের সহ-সভাপতি পুলিশ সুপার জিহাদুল কবির বিপিএম, পিপিএম, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা ক্রীঢ়া সংস্থার সহ-সভাপতি আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট সৈয়দ কায়সার মোশারফ ইউছুফ, চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও চাঁদপুর ক্লাবের ক্রীড়া সম্পাদক গোলাম মোস্তফা বাবু। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী কমিটির সদস্য ব্যাডমিন্টন টুর্নামেন্ট উপকমিটির কর্মকতা আবু নাসের বাচ্চু পাটওয়ারী।
উপস্থিত ছিলেন এডিএম মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান, জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কফিলউদ্দিন, চাঁদপুর আনসার ভিডিপির কর্মকতা আজিমউদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও চাঁদপুর চেম্বার অব কর্মাসের সহ-সভাপতি রোটারিয়ান তমাল কুমার ঘোষ, পরিচালক রোটারিয়ান জামাল হোসেন, পাসপোট অফিসার তাজ বিল্লাহ, চাঁদপুর রোটারী ক্লাবের সভাপতি রোটারিয়ান অ্যাডঃ সাইয়েদুল ইসলাম বাবু, সাধারন সম্পাদক খোরশেদ আলম কাঞ্চন পাটওয়ারী, চাঁদপুর সেন্ট্রাল রোটারী ক্লাবের সভাপতি রোটারিয়ান অ্যাডঃ নুরুল আমিন খান আকাশ, সাধারন সম্পাদক রোটারিয়ান আব্দুল্লাহ আল মামুন সহ অতিথিবৃন্দ।
এবারের ব্যাডমিন্টন টুর্নামেন্টের মেঘনা গ্রুপে চ্যাম্পিয়ন হয়েছে চাঁদপুর এলজিডি’র নির্বাহী প্রকোশলী জি এম মজিবুর রহমান ও চঁাঁদপুর কলেজের শিক্ষক পরিষদেও সাধারন সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেন বাহার এবং রানার আপ হয়েছে রোটারিয়ান শাহেদুল হক মোর্শেদ ও লায়ন মফিজুল ইসলাম খান সেলিম। একই টুর্নামেন্টে ডাকাতিয়া গ্রুপে চ্যাম্পিয়ন চাঁদপুরের এডিএম মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান ও রোটারিয়ান শেখ মঞ্জুরুল কাদের সোহেল এবং রানার আপ হয়েছেন চাঁদপুর সরকারী কলেজের অধ্যাপক শরীফ মাহমুদ চিশতী ও রোটারিয়ান ডাঃ মিজানুর রহমান খান।
পুরুস্কার বিতরন অনুষ্ঠান শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানে চাঁদপুর ক্লাব সদস্য ও চাঁদপুর সরকারী কলেজের শিক্ষক পরিষদের সাধারন সম্পাদক অধ্যাপক আলমগীর বাহার তার নিজকন্ঠে ভাওয়ালী, লালনগীতি সহ আধুনিক ও নতুন বিভিন্ন গান পরিবেশন করেন। অনুষ্ঠানে আসা ব্যাডমিন্টন টুর্নামেন্টে অংশগ্রহনকারী খেলোয়াড় , ক্লাব সদস্য ও তাদেও পরিবারের সদস্য সহ অতিথিদের গানের মাধ্যমে আনন্দ দিয়ে রাখেন অধ্যাপক আলমগীর বাহার। পরে নৈশ্যভোজে সকলেই অংশ নেন।
উল্লেখ্য ক্লাব পর্যায়ের এ টুর্নামেন্টে ক্লাবের ২৩ সদস্য দুটি গ্রুপে পরস্পর অংশ নেয়। প্রায় একমাস ব্যাপী চাঁদপুর ক্লাবের ব্যাডমিন্টন মাঠে এ খেলাটি অনুষ্ঠিত হয়।

শেয়ার করুনঃ
content_copyCategorized under