প্রথম পাতা , চাঁদপুর সদর , শীর্ষ খবর , ব্রেকিং নিউজ

চাঁদপুরে করোনায় একদিনে নতুন ১২ জনসহ মোট আক্রান্ত ১৫৯

person access_time 1 month ago access_time Total : 62 Views

এ কে আজাদ : চাঁদপুর জেলায় নতুন করে আরো ১২ জন করোনায় আক্রান্ত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সিভিল সার্জন অফিস সূত্রে এ তথ্য জানা গেছে। করোনা পজিটিভ রিপোর্টের ১২জনের মধ্যে চাঁদপুর সদরের ৪ জন, হাজীগঞ্জের ৩ জন, ফরিদগঞ্জের ৩ জন ও শাহরাস্তির ২ জন রয়েছেন। আজকের ১২ জন নিয়ে জেলায় মোট কেরোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ১৫৯।
বর্তমানে চাঁদপুর জেলায় করোনায় আক্রান্ত ১৫৯ জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ৮৫জন, ফরিদগঞ্জে ২৯জন, মতলব উত্তরে ৭জন, হাজীগঞ্জে ১০জন, মতলব দক্ষিণ ৬জন, কচুয়ায় ৮জন, শাহরাস্তিতে ১০জন ও হাইমচরে ৪জন। জেলায় মোট মৃত ১৩ জনের মধ্যে চাঁদপুর সদরে ৫ জন, ফরিদগঞ্জে ৩ জন, কচুয়ায় ২ জন, হাজীগঞ্জে ১ জন, শাহরাস্তিতে ১ জন ও মতলব উত্তরে ১ জন।
জেলা স্বাস্থ্য বিভাগ হতে প্রাপ্ত তথ্যসূত্রে ২৮ মে বৃহস্পতিবার সকালে ৪৮ জনের নমুনা রিপোর্ট এসেছে। তাদের মধ্যে ১২ জনের রিপোর্ট করোনা পজেটিভ। বাকি ৩৬ জনের রিপোর্ট করোনা নেগেটিভ।
চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাজেদা বেগম পলিন জানান, নতুন আক্রান্ত ৪ জনের মধ্যে শহরের চৌধুরী মসজিদ সংলগ্ন স্ট্র্যান্ড রোডের ২ জন পুরুষ (একজনের বয়স ৫১ বছর ও অন্যজনের বয়স ৫২ বছর) এবং বড়স্টেশন ক্লাব রোডের ১ জন নারী (২২) রয়েছেন। অন্যজন পুরুষ (২৪), তবে তার ঠিকানা এখনও জানা যায় নি।

content_copyCategorized under