প্রথম পাতা , শীর্ষ খবর , ব্রেকিং নিউজ , জাতীয়

চাঁদপুরের ৭ নির্বাহী ম্যাজিস্ট্রেটেকে বদলী

person access_time 2 weeks ago access_time Total : 10 Views

স্টাফ রিপোর্টার ঃ চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের ৭জন নির্বাহী ম্যাজিস্ট্রেটেকে (কমিশনার) এক যোগে বদলী করা হয়েছে । চাঁদপুর জেলা প্রশাসক মো: মাজেদুর রহমান খান তার বদলীকৃত আদেশে উল্লেখ করেছেন নির্বাহী ম্যাজিষ্ট্রেটগণ নতুন কর্মস্থলে যোগদান করত: ১০ মার্চ বর্তমান কর্মস্থল (চাঁদপুর) হতে তাদের অবমুক্ত করা হলো।চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের সংস্থাপন শাখা সূত্রে এ তথ্য জানা গেছে ।
জেলা প্রশাসক কার্যালয়ের আরেকটি সূত্র বলছে একাধিক জেলাতেই এ ধরনের বদলির আদেশ রয়েছে। বদলীকৃতরা সাধারণত বিসএসের এক ব্যাচ থেকে এসেছেন। তাদের পদোন্নতিও ব্যাচ হিসেবে হয়েছে। তাই একযোগে সবার আলাদা দায়িত্ব প্রদানপূর্বক বদলি করা হয়েছে।
সদ্য বদলীকৃত নির্বাহী ম্যাজিস্ট্রেটরা হলেন নুশরাত শারমীন সহকারী কমিশনার ভুমি হিসেবে পরবর্তী পদায়নের জন্য ন্যস্তকৃত কর্মস্থল চট্রগ্রাম বিভাগীয় কমিশনার অফিস, উম্মে হাবীবা মীরা পদায়ন কর্মস্থল সিলেট বিভাগীয় কমিশনার অফিস, সাইফুল ইসলাম পদায়ন কর্মস্থল ঢাকা বিভাগীয় কমিশনার অফিস, নারায়ন চন্দ্র পাল পদায়ন কর্মস্থল খুলনা বিভাগীয় কমিশনার অফিস, নাজনীন সুলতানা পদায়ন কর্মস্থল চট্রগ্রাম বিভাগীয় কমিশনার অফিস, মোহাম্মদ সাইফুর রহমান পদায়ন কর্মস্থল রংপুর বিভাগীয় কমিশনার অফিস, মো: মঈনুল হক পদায়ন কর্মস্থল ঢাকা বিভাগীয় কমিশনার অফিস ।
তবে চাঁদপুর থেকে বদলী হওয়া নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ অত্যন্ত দক্ষতার ও সুনামের সাথে চাঁদপুরে থাকাকালীন তাদের দায়িত্ব পালন করে গেছেন বলে জেলা প্রশাসক কার্যালয় সূত্রে জানা গেছে।
বিদায়ী নির্বাহী ম্যাজিষ্ট্রেটগণ ইতিমধ্যে নতুন কর্মস্থলে যোগদান করেছেন বলে নির্ভরযোগ্য সূত্র বিষয়টি নিশ্চিত করেছে ।
অপর দিকে নোয়াখালী জেলা প্রশাসক থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরোজা হাবিব শাপলাকে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ে পদায়ন করা হয়েছে । এর বাইরেও আরো দু’জন ট্রেনিং শেষে যোগদান করার কথা রয়েছে।

শেয়ার করুনঃ
content_copyCategorized under