প্রথম পাতা , চাঁদপুর সদর , শীর্ষ খবর , ব্রেকিং নিউজ

চাঁদপুরের সাংবাদিকদের হাতে প্রধানমন্ত্রীর প্রণোদনার চেক তুলে দিলেন শিক্ষামন্ত্রী

person access_time 3 months ago access_time Total : 241 Views

স্টাফ রিপোর্টার ঃ করোনাকালে সারা বাংলাদেশের ন্যায় চাঁদপুরের সাংবাদিকদের পাশেও দাঁড়িয়েছে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট। এ ট্রাস্ট থেকে চাঁদপুরের সাংবাদিকদের অনুদান প্রদান করা হয়েছে। এটি করোনা পরিস্থিতিতে সাংবাদিকদের প্রণোদনা হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুত অনুদান। চাঁদপুরের সাংবাদিকদের জন্যে প্রেরিত চেক বিতরণ করেন চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি। গতকাল সোমবার বিকেলে শিক্ষামন্ত্রীর চাঁদপুর শহরস্থ বাসায় এ চেক বিতরণ করা হয়। বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে প্রথম দফা চাঁদপুরের ৫০ জন সাংবাদিকের জন্যে ১০ হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়। শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি গতকাল আনুষ্ঠানিকভাবে তিনজন সাংবাদিকের হাতে চেক তুলে দিয়ে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান, সিভিল সার্জন ডাঃ মোঃ সাখাওয়াত উল্লাহ, চাঁদপুরে নবাগত অতিরিক্ত পুলিশ সুপার কাজী আব্দুর রহিম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহিদ পারভেজ চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাত ও বর্তমান সহ-সভাপতি গিয়াসউদ্দিন মিলন। শিক্ষামন্ত্রীর হাত থেকে চেক গ্রহণ করেন প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম কিবরিয়া জীবন, শহীদ পাটোয়ারী ও সদস্য একে আজাদ। অনুষ্ঠান পরিচালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ।
চেক বিতরণকালে শিক্ষামন্ত্রী সাংবাদিকদের করোনাকালে এই অনুদান প্রদান করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পিআইবি ও এর মহাপরিচালক ড. জাফর ওয়াজেদের প্রতি ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান।

content_copyCategorized under