প্রথম পাতা , চাঁদপুর সদর , খেলার মাঠে , ব্রেকিং নিউজ , আন্তর্জাতিক , জাতীয়

কোরিয়ায় কংগ্রেস প্রতিনিধি হিসেবে বাংলাদেশ দলের সাথে যাচ্ছেন তপন চন্দ

person access_time 1 year ago access_time Total : 379 Views

স্টাফ রিপোর্টার ঃ আন্তর্জাতিক সাঁতার সংস্থা ফিনা-এর ব্যবস্থাপনায় আগামী ১২ থেকে ২৮ জুলাই কোরিয়াতে ১৮তম ফিনা ওয়ার্ল্ড সুইমিং চ্যাম্পিয়নশীপ অনুষ্ঠিত হবে। এ চ্যাম্পিয়নশীপে কংগ্রেস প্রতিনিধিসহ ৫ সদস্যবিশিষ্ট বাংলাদেশ সাঁতার দল অংশগ্রহণ করবে। কোরিয়ায় অনুষ্ঠিতব্য এ চ্যাম্পিয়নশীপে কংগ্রেস প্রতিনিধি হিসেবে বাংলাদেশ দলের সাথে যাচ্ছেন বাংলাদেশ সুইমিং ফেডারেশনের কার্যনিবাহী সদস্য ও সাবেক সাঁতারু চাঁদপুরের তপন চন্দ। গত ৩০ জুন বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সাধারণ সম্পাদক এমবি সাইফ কৃর্তক স্বাক্ষরিত বিএসএফ/১৪০৮৬ (৩)/১৯ পত্রে সাবেক সাঁতারু তপন চন্দকে কংগ্রেস প্রতিনিধি হিসেবে মনোনীত করা হয়।
বিএসএফ সূত্রে জানা গেছে, কোরিয়ায় এ চ্যাম্পিয়নশীপে অংশ নেয়া ৫ সদস্যের খেলোয়াড় ও কর্মকর্তারা হলেন : তপন চন্দ (কংগ্রেস প্রতিনিধি), মোঃ আবদুল হামিদ (টিম অফিসিয়াল) এবং সাঁতারুরা হলেন : মোঃ আরিফুল ইসলাম, জুয়েল আহমেদ ও জুনায়না আহমেদ।
তপন চন্দ চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার কার্যনিবাহী সদস্য, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকসহ বাংলাদেশ সুইমিং ফেডারেশনের কার্যনিবাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।
উল্লেখ্য, তপন চন্দ ২০১০ সালে বাংলাদেশ সুইমিং ফেডারেশনের পক্ষ থেকে বাংলাদেশ সাঁতার দলের টিম ম্যানেজার হয়ে ভারতের দিল্লীতে অনুষ্ঠিত কমনওয়েলথ গেমসে অংশগ্রহণ করেন এবং ২০১৬ সালে শ্রীলঙ্কায় অনুষ্ঠিত সুইমিং গেমসে অংশগ্রহণ করেন। সে সময় বাংলাদেশ সাঁতার দলের সদস্যরা ২টি গোল্ড মেডেল অর্জন করে।
তপন চন্দ বাংলাদেশ দলের সাঁতারুদের নিয়ে সুন্দরভাবে কোরিয়ায় অংশগ্রহণ শেষে দেশে ফিরতে পারেন এবং বাংলাদেশ দলের সাঁতারুরা যেনো ভালো ফলাফল করতে পারে সেজন্যে সকলের কাছে দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন।

content_copyCategorized under