প্রথম পাতা , শীর্ষ খবর , ব্রেকিং নিউজ , হাজীগঞ্জ

কাউকে সন্ত্রাসী দূর্নীতি ও অনিয়ম করার সুযোগ দেওয়া হবে না -মেজর অব. রফিকুল ইসলাম

person access_time 3 months ago access_time Total : 67 Views

মঞ্জর আলম /সুজন দাস ঃ চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের নব নির্বাচিত সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তমকে গতকাল রোববার বিকেলে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে বিজয় সংবর্ধনা দেওয়া হয়েছে। হাজীগঞ্জ পশ্চিম বাজারে আয়োজিত উপজেলা ও পৌর আওয়ামীলীগ এ সংবর্ধনা সভার আয়োজন করে। সাংসদকে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। সংবর্ধনা সভায় রফিকুল ইসলাম বলেন, মাদক, সন্ত্রাস ও দূর্নীতিদূর করে হাজীগঞ্জ ও শাহরাস্তিকে মডেল উপজেলায় রুপান্তরিত করা হবে। পাশাপাশি তরুণ সমাজের জন্য সরকারি চাকুরী দেওয়ার পাশাপাশি বিকল্প কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে। এ জন্য এলাকায় শিল্পায়নের ব্যবস্থা করা হবে।

রফিকুল ইসলাম বলেন, ৩০ ডিসেম্বর নির্বাচনের আগে ও পরে আমাদের অনেক নেতাকর্মীর উপর বিএনপি – জামায়াতের নেতাকর্মীরা হামলা করে আহত করেছে। আহত অনেকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। হামলাকারীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নিতে হবে। তবে তাদের বিরুদ্ধে প্রতিশোধ মূলক ব্যবস্থা না নেওয়ার নির্দেশ দেন সাংসদ। তিনি বলেন, আওয়ামী লীগ একটি বৃহৎ দল। এখানে নেতাকর্মীদের মধ্যে বিভিন্ন কারনে বিভাজন থাকতে পারে। তবে দলের গুরুত্বপূর্ণ সময়ে সবাই ঐক্যবদ্ধ হতে হবে। ৩০ ডিসেম্বরের নির্বাচনে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করায় বিশাল বিজয় অর্জন করা সম্ভব হয়েছে। সভায় জেলা আওযামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী বলেন, মাদক, সন্ত্রাস ও দূর্নতি এই তিনটি জিনিস থেকে নেতাকর্মীদের দূরে থাকতে হবে। আমরা ইতিমধ্যে চাঁদপুরকের মাদক মুক্ত শুরু করেছি। ভবিষ্যতে মাদকের সাথে কোন নেতাকর্মীর সংশ্লিষ্ট পাওয়া গেলে তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন মিয়াজী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে মনোনয়ন বোর্ড যদি তাকে মনোনয়ন দেয় তাহলে তিনি উপজেলা নির্বাচনে অংশ নেবেন। শেখ হাসিনার উন্নয়নকে গতিশীল করবেন। বর্তমান চেয়ারম্যান অধ্যাপক আঃ রশিদ মজুমদার বলেন, এই বিজয় দেশের বিজয়, মুক্তিযুদ্ধের বিজয়। দূর্নীতিমুক্ত দেশ গড়ার জন্য শেখ হাসিনার নির্দেশ বাস্তবায়ন করতে হবে। নেতাকর্মীদের বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করতে হবে। ১৮ মার্চ হাজীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। দুই বার চেয়ারম্যান ছিলাম। ভবিষ্যতে আপনারা রাখলে থাকবো। বিজয় সংবর্ধনায় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ নাছির উদ্দিন ভূইয়া, কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সাবেক সদস্য মোঃ ফজলুল হক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী মোঃ মাইনুদ্দিন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ আহম্মদ খসরু, কালচোঁ উত্তর ইউপি চেয়ারম্যান মোঃ মানিক হোসেন প্রধানিয়া ও বড়কুল পশ্চিম ইউনিয়নের সাধারণ সম্পাদক ইয়াছিন আরাফাত প্রমূক। সভায় সভাপতিত্ব করেন, পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি আসম মাহবুব-উল-আলম লিপন।

শেয়ার করুনঃ
content_copyCategorized under