প্রথম পাতা , চাঁদপুর সদর , শীর্ষ খবর , ব্রেকিং নিউজ

করোনাকাল : চাঁদপুরে কর্মহীনদের মাঝে সেনাবাহিনীর ঈদ বাজার

person access_time 2 months ago access_time Total : 53 Views

এ কে আজাদ : চাঁদপুর করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন নিম্ন শ্রেণির মানুষের মাঝে ঈদ বাজার প্রদান করেছে বাংলাদেশ সেনাবাহিনী ৪৪ পদাতিক ব্রিগেড। মেজর মো. খায়রুল ইসলামের তত্বাবধানে শনিবার দুপুরে চাঁদপুর স্টেডিয়ামে এই ঈদ বাজারের আয়োজন করা হয়।
সামাজিক দূরত্ব বজায়ে রেখে বিনামূল্যে নিম্ন আয়ের বিভিন্ন পেশার ৩শতাধিক নারী ও পুরুষের মাঝে চাল, ডাল, সেমাই, চিনি, তেল, সাবান, বাচ্চাদের নতুন জামাসহ নিত্য প্রয়োজনীয় পণ্যদ্রব্য সামগ্রী প্রদান করা হয়।
বাংলাদেশ সেনাবাহিনীর মেজর মো. খায়রুল ইসলাম বলেন, আমারা করোনা ভাইরাস সংক্রমণরোধে শুরু থেকে কাজ করে যাচ্ছি। দেশের মানুষের প্রয়োজনে কাজ করে যাচ্ছি। আসন্ন ঈদ উপলক্ষে কর্মহীন মানুষের জন্য আমরা আমাদের সাধ্য অনুযায়ী ঈদ বাজারের ব্যবস্থা করেছি। এতে করে কিছু মানুষের উপকারে আসতে পারলেও আমারা আনন্দিত হবো।
তিনি আরো বলেন, আমাদের বাজারের সকল সবজিগুলো প্রান্তিক কৃষকদের কাছ থেকে ক্রয় করা হয়েছে যাতে করে তারা কিছুটা হলেও লাভবান হয়। আমাদের এই ক্ষুদ্র প্রয়াসে যদি কিছু মানুষের মুখে হাসি ফুঁটে তাহলেই আমাদের এই কষ্ট সার্থক হবে। আমরা চাই বাংলাদেশ অতিদ্রুত করোনা থেকে মুক্তি লাভ করুক।

content_copyCategorized under