ব্রেকিং নিউজ , কচুয়া

কচুয়ায় শিক্ষা প্রতিষ্ঠানে কোরবানি গরুর হাট না বসানোর নির্দেশ

person access_time 6 months ago access_time Total : 299 Views

স্টাফ রিপোর্টার ঃ মহামারী করোনায় অনেকটাই চিন্তিত গরু খামারী ও ক্রেতারা। যেকোনো সময়ের চেয়ে বিধি নিষেধ থাকায় আনন্দ উৎসব করে পালন করা যাবে না এবারের পবিত্র কোরবানি ঈদ। যদিও ইতিমধ্যে ঈদ গাঁ ময়দানে নয় মসজিদে ঈদের জামাত আদায়ে সরকারি ভাবে নির্দেশনা রয়েছে। এছাড়াও স্বাস্থ্য বিধি মেনে গণজমায়েত না করে কোরবানি হাটে কেনা বেচা এবং স্কুল মাঠ ও মহাসড়কের পাশে কোরবানি হাট না বসানোর নিদের্শনা দেয়া হয়েছে।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান জানান, চাঁদপুর জেলা প্রশাসক কর্তৃক কচুয়ায় অনুমোদনকৃত কোরবানি হাটবসার বাজার গুলো হচ্ছে-বায়েক বাজার, সাচার বাজার, রাগদৈল বাজার, মধুপুর বাজার, বিতারা বাজার, মাঝিগাছা বাজার, বাইছারা বাজার, খলাগাঁও বাজার, পালাখাল বাজার, এনায়েতপুর বাজার,বক্সগঞ্জ বাজার, আলিয়ারা বাজার,ফতেপুর বাজার,তুলপাই বাজার,নন্দনপুর বাজার,উজানী বাজার ,খিড্ডা বাজার।
সিংআড্ডা বাজার,আ:রব মোল্লা সুপার মার্কেট, তেতৈয়া আদর্শ মোল্লা মার্কেট,উত্তর নোয়াগাঁও বায়তুন নুর জামে মসজিদ,খিড্ডা দারবচর মসজিদ সংলগ্ন মাঠ, সিংআড্ডা দারচর মসজিদ সংলগ্ন বালুর মাঠ, হোসেনপুর বাজার, চৌমুহনী বাজার, কাদলা বাজার, রঘুনাথপুর বাজার, দরবেশগঞ্জ বাজার, দেবীপুর বাজার, গুলবাহার বাজার,নলুয়া বাজার,আকানিয়া বাজার,ডুমুরিয়া বাজার, শ্রীরামপুর বাজার,মিয়ারবাজার,জগতপুর বাজার ও মাসনিগাছা বাজার।
এদিকে স্কুল কলেজ মাঠে বা রাস্তায় অনুমোদনবিহীন কোনভাবে প্রভাব খাটিয়ে কেউ যেন কোরবানীর হাট বসাতে না পারে, সে ব্যাপারে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন সচেতন এলাকাবাসী।

content_copyCategorized under