প্রথম পাতা , শীর্ষ খবর , ব্রেকিং নিউজ , কচুয়া

কচুয়ায় মাদক ব্যবসায়ী বাবলু গুলিবিদ্ধ হয়ে নিহত। ২ পুলিশ অফিসার আহত

person access_time 7 months ago access_time Total : 64 Views

আবুল হোসেন /,প্রিয়তোষ পোদ্দার/,মফিজুল ইসলাম বাবুল কচুয়া ঃ কচুয়া উপজেলার অন্যতম শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী বলরা গ্রামের সুলতান ভান্ডারীর পুত্র বাবলু (৪২) গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছে।
কচুয়া থানার ওসি সৈয়দ মাহবুবুর রহমান ও ওসি (তদন্ত) শাহাজাহান কালাম জানায়,চাঁদপুর ডিবি পুলিশ ও কচুয়া থানার পুলিশ গত শুক্রবার দিবাগত রাত ৩ টার দিকে অভিযান চালিয়ে বাবলুকে গ্রেফতার করে থানায় নিয়ে আসার পথে পালগিরি ব্রিকফিল্ডের কাছে (বাড়ি থেকে প্রায় ৩০০ মিটার দূরে) এসে পৌঁছলে বাবলুর সন্ত্রাসী চক্রের সদস্যরা বাবলুকে ছিনিয়ে নেওয়া জন্য পুলিশের উপর হামলার করে। তারা পর পর ৭ টি ককটেল নিক্ষেপ করে বাবলুকে ছিনিয়ে নেওয়ার মুহূর্তে উভয় পক্ষের মধ্যে বন্দুক যুদ্ধ চলার এক পর্যায়ে বাবলু গুলিবিদ্ধ হয়। তাকে গুরুতর আহত অবস্থায় কচুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
সন্ত্রাসীদের হামলায় কচুয়া থানার এসআই মোবারক হোসাইন ও এএসআই আক্তার হোসেন অহত হয়েছে। তারা দুইজনই কচুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে। পুলিশ বাবলুর গৃহ থেকে ১২০ পিস ইয়াবা ও হামলা চালানোর ঘটনা স্থল থেকে দুইটি রামদা উদ্ধার করে।
বাবলু ইতি পূর্বে মাদক সহ কয়েক বার গ্রেফতার হয়। তার বিরুদ্ধে কচুয়া থানায় ৫ টি মাদকের মামলা রয়েছে।বাবলুর মা ফাতেমা বেগম ও একজন মাদক ব্যবসায়ী।সে ও মাদকদ্রব্য সহ গ্রেফতার হয়ে বেশ কিছু দিন জেল-হাজত খাটে।
তার ছেলে কাউসার (ডাইল) বলে এলাকায় পরিচিত। তাকে ও ডিবি পুলিশ ৩ বার গ্রেফতার করে।স্থানীয় রা জানায় তার মেয়ে বকুলের সাথে বরিশালের এক মাদক ব্যবসায়ী যুবকের মোবাইল ফোনে সম্পর্কের মাধ্যমে বিয়ে হয়। ঐ মাদক ব্যবসায়ীর সংস্পর্শে এসে বাবলু ও তার পরিবারের সদস্যরা মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে।

শেয়ার করুনঃ
content_copyCategorized under