শেষ পাতা , ব্রেকিং নিউজ , কচুয়া

কচুয়ায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে উৎসব

person access_time 7 months ago access_time Total : 133 Views

মুখরে বিনামুল্যে বই বিতরন
মফিজুল ইসলাম বাবুল, কচুয়া ঃ সারা দেশের ন্যায় নতুন বছরের প্রথম দিনে গতকাল মঙ্গলবার চাঁদপুরের কচুয়া উপজেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে উৎসব মুখরে শিক্ষার্থিদের মাঝে বিনামুল্যে বই বিতরন ও অলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে ৯১নং রহিমানগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহসভাপতি আবুল বাসারের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক হুমাউন কবিরের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের ত্রান-দুর্যোগ বিষয়ক সম্পাদক তৌহিদুল ইসলাম খোকা। রহিমানগর ইউসুফ সফর আলী দারুল উলুম মাদ্রাসার সুপার মনিরুজ্জামানের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মাওঃ আব্দুল হান্নানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন-উপজেলা প্রাইভেট হাসপাতাল ও ব্রিকফিল্ড মালিক সমিতির সাধারন সম্পাদক তৌহিদুল ইসলাম খোকা।

পালগিরী বেগম রাবেয়া উচ্চ বিদ্যালয় ও ৮৩নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ব্যাপক জাঁকজমক পূর্ণে আলোচনা সভা ও বই বিতরন অনুষ্ঠিত হয়েছে। উভয় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেগম রাবেয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিল্লাল হোসেন (বিএসসি, বিএড), প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শাহদাত হোসেন মানিক, প্রধান শিক্ষক আব্দুল আউয়াল, উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তাফিজুর রহমান জামশেদ, প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি জেসমিন আমিন, সদস্য তাজুল ইসলাম, গোহট উত্তর ইউনিয়ন যুবলীগ সহ সম্পাদক মাইনুল ইসলাম মহন, সাবেক ছাত্রলীগের সাধারন সম্পাদক আবু হানিফ সবুজ, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কাজী মহীবউল্লাহ, সহ-সভাপতি হাজী মোঃ আনোয়ার হোসেন ও সাবেক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম প্রমুখ।

এ দুটি বিদ্যালয়ের অনুষ্ঠান পরিচালনা করেন- শেখ মুজিবুর রহমান ডিগ্রী কলেজ শাখা সাবেক ছাত্রলীগের সভাপতি মোঃ মোশারফ হোসেন। এছাড়াও কোহলথুড়ি হামেদিয়া, খাজুরিয়া লক্ষীপুর পীর সোবহানিয়া, মাসনীগাছা ও রহিমানগর উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে উৎসবমুখরে বই বিতরন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

content_copyCategorized under