প্রথম পাতা , শীর্ষ খবর , ব্রেকিং নিউজ , কচুয়া

কচুয়ায় পরিত্যক্ত টয়লেট থেকে ১৯টি ককটেল উদ্ধার ॥ জনমনে আতংক

person access_time 2 months ago access_time Total : 46 Views

আবুল হোসেন ॥
২১শে আগস্ট গ্রেনেড হামলা মামলার, রায়ের দিন গতকাল বুধবার সকালে চাঁদপুরের কচুয়ার গুলবাহার ইউনিয়ন ভূমি অফিসের পরিত্যাক্ত টয়লেটের ভিতর থেকে ১৯টি তাজা ককটেল (বিস্ফোরক) উদ্ধার করেছে পুলিশ। এসময় একটি ককটেল বিস্ফোরিত হয়।
কচুয়া থানার ওসি মোঃ আতাউর রহমান ভূইয়া জানান, খবর পেয়ে ঘটনা¯’ল থেকে ১৯টি বিস্ফোরক উদ্ধার করি এবং ১টি ককটেল বিস্ফোরিত হয় । বিষয়টির রহস্য উদঘাটনে অধিকতর তদন্ত চলছে।
এসআই মোঃ ছাদেকুর রহমান জানান, খবর পেয়ে বুধবার সকাল ১০টা ২০ মিনিটে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের উপ¯ি’তিতে গুলবাহার বাজার সংলগ্ন ইউনিয়ন ভূমি কার্যালয়ের টয়লেট থেকে ককটেল গুলো জব্দ করে সেগুলো থানায় নিয়ে আসা হয়।


গুলবাহার ইউনিয়ন ভারপ্রাপ্ত ভূমি কর্মকর্তা মোঃ নুরুল ইসলাম সোহাগ বলেন, নতুন ইউনিয়ন ভূমি কার্যালয়ের ভবন নির্মানের কাজ শুরু হওয়ায় অফিসের মালামাল পাশ্ববর্তী একটি রুমে ¯’ানান্তর করা হয়। বুধবার সকালে অফিসে আসার সময়, পথিমধ্যে রঘুনাথপুর এলাকায় আসলে এ ঘটনার খবর পেয়ে দ্রুত অফিসে আসি। তবে কে বা কাহারা এগুলো এখানে রেখেছে,তা আমাদের জানা নেই।
নির্মান কাজের শ্রমিক বিল্লাল হোসেন জানান, বুধবার সকালে পুরাতন ভবন ভাঙ্গার কাজ করার জন্য উপরে ছাদের মালামাল ভেঙ্গে নিচে পড়লে হঠাৎ একটি ককটেল বিস্ফোরিত হয়। এসময় ককটেলের বিকট আওয়াজ এলাকায় চার দিকে ছড়িয়ে পড়লে লোকজন এসে ভীড় জমায়। এ ঘটনায় এলাকায় আতংক ছড়িয়ে পরে এবং জনমনে নানান প্রশ্ন দেখা দিয়েছে। অন্য দিকে ককটেল উদ্ধারের ঘটনায় কচুয়া থানায় একটি জিডি করা হয়েছে। যার নং- ৪৩২।

শেয়ার করুনঃ
content_copyCategorized under