প্রথম পাতা , চাঁদপুর সদর , শীর্ষ খবর , ব্রেকিং নিউজ

আপনারা বিগত দিনে আমাদের কাজে সহযোগিতা করেছেন, আগামীতেও করবেন–ডা. দীপু মনি এমপি

person access_time 6 months ago access_time Total : 172 Views

স্টাফ রিপোর্টার ঃ ডাঃ দীপু মনি এমপি বলেছেন, চাঁদপুরের মানুষ আমাকে আবারও নির্বাচিত করায় আমি মহান আল্লাহর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি চাঁদপুরের সর্বস্তরের মানুষ, ভোটার, সুধীজন, প্রশাসনসহ নির্বাচনী কাজে সংশ্লিষ্ট সকলের প্রতি আমি কৃতজ্ঞ। বিশেষ করে সাংবাদকিদের প্রতি আমি কৃতজ্ঞতা জানাই, কারণ তারা আমাকে বিগত দিনের ন্যয় নির্বাচনেও সার্বিকভাবে সহযোগিতা করেছেন।

৩১ ডিসেম্বর সোমবার দুপুর ১২টায় শহরের জেএম সেনগুপ্ত রোডে নিজ বাসায় সাংবাদিকদের সাথে নির্বাচনোত্তর মতবিনিময় কালে এসব কথা বলেন। তিনি আরো বলেন, নির্বাচনী এলাকার সকল মানুষের প্রতি আমি আরো কৃতজ্ঞাতা জানাই এ কারণে ৩০ ডিসেম্বর নির্বাচনের দিন কোন দূর্ঘটনা ঘটেনি। আমি নির্বাচী প্রচারণা কালে সাধারণ মানুষের একান্ত কাছে গিয়ে তাদের চাওয়া পাওয়ার কথা শুনেছি। নির্বাচনী এলাকার প্রত্যেকটি মানুষের দাবীকে গুরুত্ব দিয়ে আমি কাজ করবো। এ ক্ষেত্রে সাংবাদিক সমাজসহ সকলকে সাথে নিয়ে কাজ করবো। তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা বিগত দিনে আমাদের কাজে সহযোগিতা করেছেন, আগামীতে চাঁদপুরকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সহযোগিতা করবেন।

এ সময় আরো বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল। উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের নেতৃবৃন্দ, টেলিভিশন ফোরাম, ফটো জার্নালিস্টসহ বিভিন্ন পর্যায়ের সাংবাদিকবৃন্দ। ঐক্যফ্রন্টের দাবি অবাস্তব, জনগণের রায় মেনে নিন : ডাঃ দীপু মনি চাঁদপুর: ঐক্যফ্রন্টের অবাস্তব দাবি থেকে সরে আসার আহ্বান জানিয়েছেন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ দীপু মনি এমপি। ৩১ ডিসেম্বর সোমবার দুপুরে চাঁদপুর শহরের নতুনবাজারে তার নিজ বাসভবনে জাতীয় গণমাধ্যমের সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

দীপু মনি বলেন, ঐক্যফ্রন্টের প্রতি আহ্বান জানাবো তারা অবাস্তব দাবি থেকে সরে আসুক। তারা জনগণের রায় যেন মেনে নেয় এবং তারা যেন আগামী দিনে গঠনমুলক ভূমিকা পালন করেন সংসদের ভিতরে বাহিরে সর্বত্র। তিনি আরো বলেন, সরকার পরিচালনায় সরকার ও বিরোধী দল উভয়েরই ভূমিকা রয়েছে। আমরা বিশ^াস করি গতকালের নির্বাচনের মধ্য দিয়ে যে সংসদ গঠিত হয়েছে, সে সংসদে যারা বিরোধী দল হিসেবে থাকবেন নিশ্চয় তারাও তাদের দায়িত্বশীল ভূমিকা পালন করবেন। আমরা কখনোই প্রতিহিংসার রাজনীতি বিশ^াস করি না। বরং আমরা বারবার প্রতিহিংসার শিকার হয়েছি। অতএব আমরা সকলের প্রতি আহবান জানাবো আর প্রতিহিংসা নয়। দেশকে নিয়ে আমরা সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করবো। এসময় চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি নাছির উদ্দীন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

content_copyCategorized under