প্রথম পাতা , শীর্ষ খবর , ব্রেকিং নিউজ , আন্তর্জাতিক , জাতীয়

অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের সম্মানসূচক ফেলোশিপ পেলেন ড. মো. সুবর খান

person access_time 5 months ago access_time Total : 80 Views

বিশ্বখ্যাত অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের একাডেমি অব বিজনেস অ্যান্ড রিটেইল ম্যানেজমেন্ট (এবিআরএম) জ্ঞানভিত্তিক সমাজ প্রতিষ্ঠায় উদ্যোক্তা ও শিক্ষাখাতে অসামান্য অবদান ও নেতৃত্বের স্বীকৃতি হিসেবে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. মো. সবুর খানকে সম্মানসূচক ’ফেলোশিপ এওয়ার্ড’ প্রদান করেছে। প্রতি বছর অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের একাডেমী অব বিজনেস অ্যান্ড রিটেইল ম্যানেজমেন্ট (এবিআরএম) শিক্ষা ও উদ্যোক্তা খাতে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে কৃতীত্বপূর্ণ অবদান ও নেতৃত্ব প্রদানের স্বীকৃতি স্বরূপ প্রতিবছর এই মর্যাপূর্ণ ফেলোশিপ প্রদান করে থাকে। এ বছর এবিআরএম ফেলোশিপ কমিটি বিশ্বের তিনজন গুরুত্বপূর্ণ ব্যক্তিকে এ ফেলোশিপের জন্য মনোনয়ন প্রদান করে যার মধ্যে ড. মো. সবুর খান রয়েছেন। অপর দুজন হচ্ছেন: যুক্তরাষ্ট্রের সিটি ইউনিভার্সিটি অব নিউইয়র্কের বিজনেস স্কুলের ডিন ড. জো-অ্যান রোলে এবং যুক্তরাজ্যের প্রতারণা বিরোধী পরামর্শক প্রতিষ্ঠান ‘এন্টি ফ্রড কনসালটেন্ট’ এর ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক ড. ডেভিড গ্রাভস।
সম্প্রতি একাডেমি অব বিজনেস অ্যান্ড রিটেইল ম্যানেজমেন্ট (এবিআরএম) বিজনেস স্কুলে অনুষ্ঠিত ‘৮তম আন্তর্জাতিক বিশ্ব অর্থনীতির পুনর্গঠন সম্মেলন’ এ যুক্তরাজ্যের সেন্টার ফর ইনোভেটিভ লিডরিশীপ নেভিগেশন এর পরিচালক ও ইন্টারন্যাশনানাল জার্নাল অব হায়ার এডুকেশন ম্যানেজমেন্টএর এডিটর ইন-চীফ ড. মার্ক টি জোনস্ ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির চেয়ারম্যান ড. মোঃ সবুর খানের হাতে এ ফেলোশীপ পুরস্কার তুলে দেন।
ক্যাপশনঃ যুক্তরাজ্যের সেন্টার ফর ইনোভেটিভ লিডরিশীপ নেভিগেশন এর পরিচালক ও ইন্টারন্যাশনানাল জার্নাল অব হায়ার এডুকেশন ম্যানেজমেন্টএর এডিটর ইন-চীফ ড. মার্ক টি জোনস্ ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির চেয়ারম্যান ড. মোঃ সবুর খানের হাতে বিশ্বখ্যাত অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের একাডেমি অব বিজনেস অ্যান্ড রিটেইল ম্যানেজমেন্ট (এবিআরএম) এর ফেলোশীপ পুরস্কার তুলে দিচ্ছেন।

শেয়ার করুনঃ
content_copyCategorized under